খেলাধুলা

অসুস্থ ফুটবলার সুজনের পাশে ক্রীড়া প্রতিমন্ত্রী

গণমাধ্যমের প্রকাশিত খবরে সুজনের অসুস্থতার কথা জানতে পারেন প্রতিমন্ত্রী। এরই ধারাবাহিকতায় নিজ উদ্যোগে তিনি রোববার সচিবালয়ে নিজ দপ্তরে সুজনকে উপস্থিত হতে বলেন।

কিডনী রোগে আক্রান্ত ফুটবলার সুজনের পাশে দাঁড়িয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

এসময় চিকিৎসার ব্যয় নির্বাহের জন্য বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন হতে এক লাখ টাকার চেক তুলে দিয়েছেন প্রতিমন্ত্রী।

সুজনকে জাহিদ আহসান রাসেল বলেন, ‘আমরা তোমার পাশে আছি। আমি মাননীয় প্রধানমন্ত্রীকেও বিষয়টি জানাবো এবং পরবর্তীতে প্রয়োজনে আরও সহযোগিতা করা হবে।’

সুজন বলেন, ‘আমি মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আমার বিপদের সময় তিনি স্বপ্রনোদিত হয়ে আমার পাশে দাঁড়িয়েছেন। প্রচণ্ড আর্থিক সমস্যায় ছিলাম। কেউ সাহায্য করছিল না। আমি কিডনী রোগী। সপ্তাহে ২/৩ বার ডায়ালাইসিস করাতে হয় হাসপাতালে গিয়ে। প্রতিবার ১২০০ টাকা করে খরচ হয়। এই টাকা ধার করতে হয় বন্ধু-বান্ধব, পাড়া-প্রতিবশী ও আত্মীয়-স্বজনদের কাছ থেকে। প্রচন্ড ভেঙে পড়েছিলাম। এ অবস্থায় মন্ত্রী মহোদয় আমাকে বাঁচার আশা দেখিয়েছেন।

উদীয়মান ফুটবলার সুজন প্রথম বিভাগ স্বাধীনতা ক্রীড়া চক্র এবং চ্যাম্পিয়নশিপ লিগে অগ্রণী ব্যাংকে খেলার পর ২০১৭ মৌসুমে রহমতগঞ্জের হয়ে খেলেছিলেন।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!