বগুড়া সদর উপজেলা

ধর্ষণ ও নারী নির্যাতনকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে: রবিন খান

সজল শেখ (স্টাফ রিপোর্টার): বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খাঁন রবিন বলেছেন, যারা ধর্ষণ ও নারী নির্যাতনকারীদের সাথে তারা মানুষ নয়, মানুষরুপি জানোয়ার।

তিনি আরো বলেন, ধর্ষণ ও নারী নির্যাতনকারীদের বিরুদ্ধে প্রতিটি এলাকায় সামাজিক আন্দোলন গড়ে তুলে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার সারা দেশে উন্নয়নের জোয়ার বয়ে দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মমতাময়ী হিসেবে সারা বিশ্বে প্রমাণিত হয়েছে। তিনি দলবল নির্বিশেষে মানুষের কল্যাণে কাজ করছেন। যে কারনে বিএনপি-জামায়াত প্রতিহিংসায় উন্নয়নে বাধাগ্রস্থ করতে নানা ধরনের ষড়যন্ত্র করে যাচ্ছে। তাদের থেকে সতর্ক থাকার জন্য সকলকে তিনি আহবান জানান। শেখ হাসিনার উন্নয়নে বাধা সৃষ্টি করার লক্ষে বিএনপি-জামায়াতের রাষ্ট্র বিরোধী ষড়যন্ত্র ও বক্তব্য দেয়া এবং দেশব্যাপী ধর্ষণের প্রতিবাদে গতকাল রোববার বগুড়ার গাবতলী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় পাইলট হাইস্কুল মাঠে বিশাল বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারঃ) আব্দুস সালাম ভূলন এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা আব্দুর রাজ্জাক মিলু ও যুগ্ম সম্পাদক আব্দুল গফুরের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ধন্য গোপাল সিংহ, মুক্তিযোদ্ধা আমিরুল মোমিন মুক্তা, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মুন্জুরুল হক মন্জু, জেলা পরিষদের সদস্য এআই ফয়সাল খাঁন জনি, জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম মুক্তা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেকসেনা আকতার, উপজেলা ইউপি চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি এসএম লতিফুল বারী মিন্টু, জেলা যুবলীগ নেতা নুরেজ্জামান সিদ্দিকী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফারুক আহম্মেদ, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক জাকিউল হাসান শাপলা, ছাত্রলীগ নেতা মামুনুর রশিদ রয়েল, মিজানুর রহমান পান্না প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল বারী, যুগ্ম মিজানুর রহমান মিজান, জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মোমিনুল হক শিলু, জিয়াউর রহমান জুয়েল, যুব ও ক্রীড়া সম্পাদক রফিকুল ইসলাম রাঙ্গা, পৌর আওয়ামী লীগের আহবায়ক আজিজার রহমান পাইকার, সিনিয়র যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন দিলু, আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা খাজা নাজিম উদ্দিন, আলহাজ¦ এমরান হোসেন রিবন, মুক্তিযোদ্ধা হুমায়ন আলম চান্দু, রুমেল খাঁন, ইউপি চেয়ারম্যান আঃ মতিন মিঠু, আব্দুল গোফ্ফার, আলমগীর হোসাইন খাঁন, সেকেন্দার আলী, আমিনুল ইসলাম সাইফুল, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমা বেগম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী, যুবলীগ নেতা মানিক সরকার, আবু জাহিদ পায়েল, রাসেল, জাফরু পাইকার, হিরণ পাইকার, পিপুল, উপজেলা তাঁতীলীগের আহবায়ক ফেরদৌস রহমান গামা, সদস্য সচিব বিমল চন্দ্র, যুগ্ম আহবায়ক আব্দুল ওহাব ছাড়াও আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!