বগুড়া সদর উপজেলা

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের অহংকার’-বগুড়ায় এস এম কামাল

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের অহংকার। তিনি মানুষের জন্য, দেশের কল্যাণের জন্য রাজনীতি করেন। তিনি নিজের জন্য কোনও কিছু করেননি। সারা জীবন এদেশের মানুষের জন্য নিজের জীবনকে উৎসর্গ করে কাজ করে যাচ্ছেন।

আজ শনিবার বেলা ১১টায় বগুড়া জেলা শহরের সাতমাথায় মুজিব মঞ্চে পৌর আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি ও দেশব্যাপী ধর্ষণের বিরুদ্ধে বিক্ষোভ ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। এসময় তিনি আরও বলেন, বাংলাদেশ তৃতীয় বিশ্বের কাছে অনুস্মরনীয়। তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব সারা বিশ্বে অনুকরনীয়। আওয়ামী লীগ সরকার দেশ ও দেশের মানুষের পক্ষে লড়াই করে।

আর বিএনপি দেশকে পিছিয়ে দিতে রাজনীতি করে।
তিনি বলেন, ১৯৭৫ সালে একটি কুচক্রী মহল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার স্ব-পরিবারকে হত্যা করে আওয়ামী লীগ কে ধ্বংস করতে চেয়েছিল। সেসময় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও শেখ রেহেনা দেশের বাহিরে থাকায় প্রাণে বেঁচে যান। বর্তমান বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ অন্ধকার থেকে আলোর পথে ধাবিত হয়েছে।

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করতে তিনি দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, দেশের এক কোটি মানুষকে ১০ টাকা কেজি চাল খাওয়ার ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যারা দেশে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কটূক্তি করে তাদের দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। প্রতিটি এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মীদের সচেতন থাকতে হবে যেন কেউ আওয়ামী লীগের বিরুদ্ধে ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র না করতে পারে।

সমাবেশে সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফি নেওয়াজ খান রবিন।

বগুড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হাসান ববির সঞ্চালনায়
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট মকবুল হোসেন মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু সহ পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!