ধুনট উপজেলা

ধুনটে মেয়ের ‘ধর্ষকদের’ শাস্তি চেয়ে পোস্টার হাতে বাবা

বগুড়া জেলার ধুনট উপজেলায় দুই যুবক সহোদরকে মেয়ের ধর্ষণকারী অভিযোগ তুলে দ্রুত বিচারের দাবিতে এক ব্যক্তি ব্যতিক্রমী কর্মসূচী পালন করেছেন। মঙ্গলবার ধুনট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে ওই যুবকদের ছবি সম্বলিত পোস্টার হাতে নিয়ে মুখে কালো কাপড় বেঁধে এক ঘণ্টা দাঁড়িয়ে ছিলেন তিনি।

সাংবাদিকরা উপস্থিত হলে তিনি সাংবাকিদের বলেন, তার মেয়ে (১২) স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণিতে পড়ে। তিনি জীবিকার কারণে স্ত্রীকে নিয়ে ঢাকায় বসবাস করেন। মেয়ে ধুনটের রুদ্রবাড়িয়া গ্রামে তার দাদা-দাদির কাছে থেকে লেখাপড়া করে।

তিনি জানান, গত ৬ জুন রাত ১০টার দিকে তার মেয়ে দাদার ঘরে টিভি দেখছিল। এ সময় তার দাদা-দাদি কেউ বাড়িতে ছিলেন না।

এই সুযোগে প্রতিবেশী মজিদ শেখের ছেলে ফজল ও তার ছোট ভাই নয়ন ঘরে ঢুকে আমার মেয়েকে ধর্ষণ করে।

এই ঘটনায় দায়ের করা মামলায় পুলিশ এই দুই ভাইকে গ্রেপ্তার করেছে। পুলিশ তাদের বিরুদ্ধে অভিযোগপত্রও দিয়েছে বলে তিনি জানান।

তার অভিযোগ, বর্তমানে আসামিপক্ষের লোকজন মামলা তুলে নেওয়ার জন্য নানা ভাবে হুমকি দিচ্ছে। তাদের ভয়ে মেয়েটিকে গ্রামের বাড়ি থেকে ঢাকায় নেওয়া হয়েছে। এঘটনায় তাদের বিরুদ্ধে থানায় আরেকটি জিডি করা হয়েছে।

আসামিপক্ষের লোকজন তার বিরুদ্ধে আদালতে মামলা দিয়ে হয়রানি করেছে বলেও তিনি অভিযোগ করেন।

ধুনট থানার ওসি বলেন, “শুনেছি একাই পোস্টার নিয়ে প্রতিবাদ করছেন। এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে। আসামিরা বর্তমানে কারাগারে রয়েছে।”

এই বিভাগের অন্য খবর

Back to top button