বগুড়া সদর উপজেলা

বগুড়ায় শাকিল হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ৩

বগুড়া শহর যুবলীগ কর্মী শাকিল হত্যা মামলার প্রধান আসামিসহ ৩ জনকে গ্রেফতার করেছে বগুড়া সদর থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন মামলার প্রধান আসামি বগুড়া শহরের আকাশতারা এলাকার মােহাম্মদ আলীর ছেলে সুলতান (৪৮), তার স্ত্রী মলি বেগম (৪০) ও ছেলে শাওন (২৬)।

সোমবার দুপুরে এসব তথ্য জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক রেজাউল করিম রেজা।

জানা যায়, গত ১২ জুন সকাল ১০টার দিকে শহরের আকাশতারা এলাকায় নারুলী তালপট্টি এলাকার শফিকুল ইসলামের ছেলে যুবলীগ কর্মী শাকিলকে (৩২) কুপিয়ে হত্যা করা হয়।

এলাকায় বালুর ব্যবসা ও আধিপত্য নিয়ন্ত্রণ নিয়ে ওই দিন শাকিল ও তার সহযােগীরা সুলতানের ছেলে শাওনকে খুন করতে যায়। এ সময় শাওনের বাবা-মা ও তার সহযােগীরা শাকিলের রামদা কেড়ে নিয়ে তাকেই কুপিয়ে হত্যা করে।

এ ঘটনায় নিহত শাকিলের বাবা শফিকুল ইসলাম বাদী হয়ে সুলতান, তার স্ত্রী ও ছেলেসহ নয়জনের নাম বগুড়া সদর থানায় মামলা করেন। ওই মামলায় পুলিশ করে।

এর আগে চিনি আল আমিন ও রাফী নামে দুইজনকে গ্রেফতার করে।

মামলার তদন্ত কর্মকর্তা বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা বলেন, হত্যাকাণ্ডের পর থেকেই মামলার প্রধান আসামি সুলতান তার স্ত্রী ও ছেলেসহ লালমনিরহাট জেলার হাতিবান্দায় পালিয়ে ছিলেন। কয়েকদিন আগে তারা বগুড়া শহরের বৃন্দাবন পাড়ায় বাড়ি ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। সেই সংবাদ পেয়ে রােববার রাতে তাদের গ্রেফতার করা হয়। সােমবার গ্রেফতারকৃতদের আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!