বগুড়ায় থাকা

হিন্দু,বৌদ্ধ,খ্রিষ্টান ঐক্য পরিষদ বগুড়ার যুগ্ম সা: সম্পাদক হলেন পরিমল

বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ বগুড়া জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন জার্নালবিডি২৪.কম এর প্রকাশক ব্যবসায়ী পরিমল প্রসাদ। সোমবার মুঠোফোনে তার দায়িত্ব নেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক নিরঞ্জন সিংহ।


দেশব্যাপী বিস্তরভাবে কাজ করে যাওয়া জাতীয় সংগঠন বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ এর বগুড়া শাখার কার্যক্রমকে সাংগঠনিকভাবে আরও বেগবান করার লক্ষ্যে পদ ফাঁকা থাকা সাপেক্ষে পরিমল প্রসাদ রাজ কে জেলা কমিটিতে উক্ত পদে সংযুক্ত করা হয়েছে।

উল্লেখ্য, ব্যবসায়ী পরিমল প্রসাদ রাজাবাজার আড়ৎদার ও ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি দীর্ঘদিন যাবত চেলোপাড়া দূর্জয় ক্লাবের সভাপতি এবং গত দেড় বছর যাবত বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটিতে সফলভাবে সভাপতি পদে দায়িত্ব পালন করে আসছেন।

পরিমল প্রসাদের সাথে কথা বললে তিনি সকলের নিকট আর্শীবাদ কামনা করেন যেন তার উপর অর্পিত নতুন এই দায়িত্ব সে সুষ্ঠুভাবে পালন করতে পারে। সেই সাথে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা কে সামনে রেখে তিনি সকলকে সচেতন থেকে পুরো জেলায় শান্তিপূর্ণভাবে স্বাস্থ্যবিধি মেনে উৎসব পালনের লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানান।

এই বিভাগের অন্য খবর

Back to top button