করোনা আপডেট

রাজশাহী বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ২০ হাজার ছাড়ালো

রাজশাহী বিভাগের আট জেলায় গত ২৪ ঘণ্টায় ৩৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্তের মধ্যদিয়ে আজ বুধবার দুপুর পর্যন্ত এ বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০ হাজার ১৪ জনে।

রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৭ হাজার ৬২৪ জন।

এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ৩০২ জন এবং সুস্থ্য হয়েছেন ১৭ হাজার ৯৮২ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৫ হাজার ২০৫ জন। একই সময়ে রাজশাহীতে একজন ও বগুড়ায় দুইজন করোনা আক্রান্ত রোগি মারা গেছে।

দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীতে ১৩ জন, নাটোরে ১ জন, জয়পুরহাটে ১ জন, বগুড়ায় ১৬ জন ও সিরাজগঞ্জে ৮ জন। কিন্তু এ দিন চাঁপাইনবাবগঞ্জে, নওগাঁ ও পাবনায় কোনো করোনা রোগি শনাক্ত হয়নি।

তিনি জানান, রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৭ হাজার ৬২৪ জন। এছাড়াও রাজশাহীতে ৪ হাজার ৯৫৬ জন, চাঁপাইনবাবগঞ্জে ৭৭৫ জন, নওগাঁয় ১ হাজার ২৯৫ জন, নাটোরে ৯৮৮ জন, জয়পুরহাটে ১ হাজার ৮৮ জন, সিরাজগঞ্জে ২ হাজার ১৫৭ জন ও পাবনায় ১ হাজার ১৩১ জনের করোনা শনাক্ত হয়েছে।

তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ৩০২ জন। এর মধ্যে রাজশাহীতে ৪৫ জন, চাঁপাইনবাবগঞ্জে ১৪ জন, নওগাঁয় ২১ জন, নাটোরে ১০ জন, জয়পুরহাটে ৭ জন, বগুড়ায় ১৮৩ জন, সিরাজগঞ্জে ১৩ জন ও পাবনায় ৯ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।

এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১৭ হাজার ৯৮২ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীতে ৪ হাজার ৬৬২, চাঁপাইনবাবগঞ্জে ৭০৮ জন, নওগাঁয় ১ হাজার ২০৩ জন, নাটোরে ৮৩৫ জন, জয়পুরহাটে ১ হাজার ১৯ জন, বগুড়ায় ৬ হাজার ৭৩৬ জন, সিরাজগঞ্জ ১ হাজার ৭৮৭ জন ও পাবনায় ১ হাজার ৩২ জন।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!