বগুড়া সদর উপজেলা

আনুষ্ঠানিকভাবে বগুড়া লাইভের অফিস উদ্বোধন

বগুড়া জেলার বহুল আলোচিত  অনলাইন নিউজ পোর্টাল “বগুড়া লাইভ” এর অফিস উদ্বোধন করা হয়েছে।

আজ ২৫শে সেপ্টেম্বর রোজ শুক্রবার বিকেল ৫ ঘটিকায় শহরের জলেশ্বরীতলা এলাকায়  রেজাউল বারী সড়কে এ অফিস উদ্বোধন করা হয়।

বগুড়া লাইভের উপদেষ্টা মন্ডলীর সভাপতি ও বিজয় টেলিভিশনের বগুড়া জেলা প্রতিনিধি তানজিজুল ইসলাম স্বরনের সভাপতিত্বে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ন-মহাসচিব এবং বগুড়া জেলা টেলিভিশন রিপোর্টাস ইউনিনিটির সভাপতি জি, এম সজল কেক কাটার মধ্য দিয়ে উক্ত অফিসের শুভ উদ্বোধন ঘোষনা করেন।

কেক কাটার মধ্য দিয়ে উক্ত অফিসের শুভ উদ্বোধন

প্রধান অতিথির বক্তব্যে জি এম সজল বলেন, উত্তরবঙ্গের প্রাণকেন্দ্র বগুড়ায় ইতিমধ্যেই নিজেদের কর্মে বগুড়া লাইভ পরিবার সুপরিচিতি লাভ করেছে যার ইতিবাচক ধারাবাহিকতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে মর্মেও তিনি প্রত্যাশা ব্যক্ত করেন।

এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া সদর থানার ওসি (তদন্ত) রেজাউল করিম রেজা, বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, জলেশ্বরীতলা ব্যবসায়ী মালিক সমিতির সাধারন সম্পাদক এডোনিস বাবু, নিউ শাহ সুলতান সোপ ফ্যাক্টরি’র স্বত্ত্বাধিকারী আমান উল্লাহ, দৈনিক চাঁদনী বাজার পত্রিকার স্টাফ রিপোর্টার সঞ্জু রায়।

এসময় অনুষ্ঠানে বগুড়া লাইভ পরিবারে কর্মরত যথাক্রমে ইমরান, হারুন, ইফতি, সজল, ফাহিম সহ সকল সাংবাদিক এবং সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উদ্বোধনের পরে উপদেষ্টা মন্ডলীর সভাপতি তানজিজুল ইসলাম স্বরন এবং সম্পাদক তৌফিকুর রহমান এর আলোচনা সাপেক্ষে টীম বগুড়া লাইভের বর্তমান পুর্ণাঙ্গ সদস্য ঘোষনা করা হয় এবং বগুড়া লাইভের নিজস্ব ফেসবুক গ্রুপ (প্রায় ৯৬ হাজার মেম্বার) “BOGURA-বগুড়া” bogralive “ট্যালেন্ট এর খোঁজে বগুড়া লাইভ” নামক একটা অনলাইন ভিত্তিক প্রতিযোগিতার ঘোষণা করা হয়।

এই বিভাগের অন্য খবর

Back to top button