বগুড়া সদর উপজেলা

করোনাকালে জীবনের ঝুকি নিয়ে মানুষের সেবা করেছে পুলিশ-ইনচার্জ শফিক

বগুড়া ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম শফিক বলেন, করোনা কালীন সময়ে জীবনের ঝুকি নিয়ে মানুষের দোড় গোড়ায় সেবা পৌছে দিয়েছে পুলিশ। সমাজের প্রত্যেকটি সেক্টরে পুলিশ নিরলস ভাবে কাজ করছে। প্রাকৃতিক দুর্যোগ, সড়ক দুর্ঘটনা, অগ্নি সংযোগ, জায়গা-জমি বিবাদ, সন্ত্রাস, মাদক, জঙ্গীবাদ ও ইভটিজিং, বাল্য বিবাহ রোধসহ সকল জায়গায় পুলিশ কাজ করে যাচ্ছে।

বুধবার রাতে বগুড়া ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির সাতজন কন্সটেবলের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন, ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির সুযোগ্য ইনচার্জ পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম। তিনি আরোও বলেন, চাকরি জনিত কারনে এ বিদায় । এটি চিরস্থায়ী বিদায় নয়। বেচেঁ থাকলে আবারও কোন স্টেশনে দেখা হতে পারে। তবে যেখানে থাকেন সবাই পরিবার পরিজনকে নিয়ে ভাল থাকুন। নতুন জায়গায় গিয়ে মন দিয়ে কাজ করুন এবং উর্ধতন কর্মকর্তা যা বলে মেনে চলুন। করোনা কালীন সময়ে জীবনের ঝুকি নিয়ে আপনার যে ভাবে মানুষের পাশে থেকে কাজ করেছেন জাতি আপনাদের আজীবন স্মরন করে রাখবে। পরিশেষে সবার সুস্বাস্থ্য ও র্দীঘ আয়ু কামনা করেন এবং সততার সাথে কাজ করার আহবান জানান।

ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির দক্ষ ও চৌকস অফিসার এস আই শহিদুল ইসলামের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন এটিএসআই সাজ্জাদ হোসেন, এএসআই নুরে আলম সিদ্দিক, কন্সটেবল দেলোয়ার, আবু জাফর।

এ সময় উপস্থিত ছিলেন এটিএসআই নাসিম, মো: রাশেদ,আ: রহিমসহ সকল পুলিশ সদস্যবৃন্দ। অনুষ্ঠানে শেষে বিদায়ী পুলিশ সদস্যদের মাঝে উপহার সামগ্রী বিতরন করা হয়।

এই বিভাগের অন্য খবর

Back to top button