বগুড়া সদর উপজেলা

বগুড়ায় জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় ১২ পুলিশকে পুরষ্কৃত

সোমবার দুপুরে পুলিশ লাইন্স অফিসার্স মেসে আয়োজিত বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভায় আগস্ট মাসের কর্ম সম্পাদনের ভিত্তিতে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীসহ জেলার ১২ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে। সভায় এমাসে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কৃত হয়েছেন সদর থানার ওসি হুমায়ুন কবির।

চৌকস কার্য সম্পাদন, শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী ও বিশেষ পুরস্কারসহ বিভিন্ন ক্যাটাগরিতে সভায় ১১জন পুলিশ সদস্যকে সম্মাননা স্মারক এবং ১ জনকে অর্থ পুরস্কার প্রদান করা হয়েছে।

পুরস্কারপ্রাপ্ত অন্যান্য পুলিশ সদস্যরা হলেন, জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ওসি আছলাম আলী পিপিএম, এস.আই যথাক্রমে সদর থানার গোলাম মোস্তফা, শেরপুর থানার আতিকুর রহমান, সদর ফাঁড়ির (বর্তমানে শিবগঞ্জ) জিলালুর রহমান, জেলা গোয়েন্দা শাখার আব্দুল কুদ্দুস, আদমদিঘি থানার আঃ ওয়াদুদ, সদর থানার এএসআই ইলিয়াস হোসেন, ধুনট থানার এএসআই রায়হান সোবাহান এবং ডিএসবির কন্সটেবল কাউছার হাসান শুভ।

সভার সভাপতি হিসেবে পুরস্কারপ্রাপ্ত সকল পুলিশ সদস্যদের হাতে সম্মাননা স্মারক ও অর্থ পুরস্কার বিজয়ী একজনকে নগদ অর্থ তুলে দেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)।

এসময় পুলিশ সদস্যদের উদ্দেশ্যে রাখা বক্তব্যে তিনি সকলকে আরও আন্তরিক এবং জনবান্ধব পুলিশিং সেবা প্রদানের মাধ্যমে নিজেদের সর্বোচ্চ টুকু ত্যাগ ও পরিশ্রম দিয়ে কাজ করার আহ্বান জানান।

সভায় এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার যথাক্রমে আলী হায়দার চৌধুরী (প্রশাসন), আব্দুর রশিদ (অপরাধ), শেরপুর সার্কেলের গাজিউর রহমান, সদরের তাপস কুমার পাল, রফিকুল আলম (ট্রেনিং ইন-সার্ভিস), সিনিয়র সহকারী পুলিশ সুপার সাবিনা ইয়াসমিন, ওসি বদিউজ্জামান, ওসি আজিম উদ্দিনসহ সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ এবং জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

সভায় শিবগঞ্জ সার্কেলের নবাগত এএসপি আরিফুল ইসলাম সিদ্দিকী কে বরণ করে নেয়া হয় জেলা পুলিশের পক্ষ থেকে।

Back to top button