বগুড়া সদর উপজেলা

বগুড়ায় অস্বচ্ছল আওয়ামী লীগ নেতা-কর্মীদের পাশে মমতাজ-মাসুমা ফাউন্ডেশন

বগুড়ায় অসচ্ছল আওয়ামী লীগ নেতা-কর্মীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেছেন মমতাজ-মাসুমা ফাউন্ডেশন।

মঙ্গলবার সকালে বগুড়া সদর উপজেলা পরিষদের মিলনায়তনে শাখারিয়া ইউনিয়ন আওয়ামী লীগ এর অস্বচ্ছল নেতা-কর্মীদের আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এনামুল হক রুমির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে নগদ অর্থ প্রদান করেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু।

বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আল-রাজী জুয়েলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে  বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও মমতাজ-মাসুমা ফাইন্ডেশনের প্রতিষ্ঠাতা মাসুদুর রহমান মিলন, জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, বগুড়া চেম্বার অব কমার্সের সহ-সভাপতি , জেলা পরিষদের সদস্য ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাফুজুল ইসলাম রাজ, জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস, শাখারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইয়াকুব আলী সরদার।

অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা গোলাম হোসেন, আবুল বাসার মানিক, ছাত্রলীগ নেতা আ: রউফ, তাকবির ইসলাম খান, মুকুল ইসলাম, সজিব সাহা প্রমুখ।

অনুষ্ঠানে ৩০০০ টাকা করে  ৪৫ জনকে মোট ১ লক্ষ ৩৫ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়। প্রধান অতিথি আর্থিক সহায়তা প্রদান পূর্বে তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা সাধারন জনগনের সরকার। মহামারী করোনা ভাইরাস মোকাবেলা থেকে শুরু করে আজ অবধি তিনি সকল পেশার মানুষকে সহায়তা প্রদান করে যাচেছন। কিন্তু বিএনপি মনোনীত সদর আসনের এমপি করোনা কালীন সময়ে কাউকে সাহায্য সহায়তা করেনি, এমনকি ঘর থেকে বের হয়নি।

এজন্য আগামী নির্বাচনে বগুড়া সদর আসনে নৌকা মার্কা প্রতিকে ভোট চেয়ে আরোও বেশি করে সাহায্য সহযোগিতা করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

Back to top button