বগুড়া সদর উপজেলা

বগুড়ায় ২৩০ বোতল ফেন্সিডিলসহ আটক ৫: কার উদ্ধার

বগুড়া জেলা গোয়েন্দা শাখার পৃথক মাদকবিরোধী  অভিযানে  ২৩০ বোতল ফেন্সিডিলসহ ০৫ মাদক ব্যবসায়ী গ্রেফতারঃ ০১টি প্রাইভেট কার উদ্ধার।

রবিবার দুপুরে বগুড়া জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো: আছলাম আলী পিপিএম বিষয়টি নিশ্চিত করেছেন।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায় :  ১৩ সেপ্টেম্বর ভোররাত্রি ০৪.০০ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন মাটিডালী বিমান মোড়স্থ যাত্রী ছাউনির সামনে চেকিং করে দিনাজপুর হইতে বগুড়া হয়ে ঢাকাগামী একটি প্রাইভেট কার যাহার রেজি নং ঢাকা মেট্টো-গ-২৩-০৬-০৯-এর ভেতরে তল্লাশী চালিয়ে ড্রাইভার সিটের পাশে বিশেষ কায়দায় রাখা ১৪০(একশত চল্লিশ) বোতল ফেন্সিডিলসহ ১ জন, অপর একটি অভিযানে ১২ সেপ্টেম্বর রাত্রি ১০.২৫ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন চারমাথাস্থ সাজু হোটেলের সামনে ৬০(ষাট) বোতল ফেন্সিডিলসহ ৩ জন  এবং অন্যদিকে বগুড়ার অপর একটি টিম ১৩ সেপ্টেম্বর সকাল ১০.১৫ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন পিটিআই মোড়ের ১নং গেটের সামনে হইতে ৩০(ত্রিশ) বোতল ফেন্সিডিলসহ ১ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন : দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানার ধলিহারের মোজাম্মেল হকের ছেলে জাকিরুল ইসলাম জনি (৩৩), হাকিরপুর থানার মধ্য বাসুদেবপুর মাঠপাড়ার মিনহাজ সরকারের ছেলে একরামুল (৪৩), একরামুলের স্ত্রী রেবেকা (৩৬),  কোরবানের স্ত্রী রিসা (২৬), জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার উত্তর গোপালপুরের জাহিদুল ইসলামের স্ত্রী রবিনা বেগম (৪০)।

বগুড়া জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো: আছলাম আলী পিপিএম জানান : গ্রেফতারকৃত আসামীগণের বিরুদ্ধে বগুড়া সদর থানায় পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে। উদ্ধারকৃত ফেন্সিডিল ও প্রাইভেট কার ডিবি, বগুড়ার হেফাজতে রয়েছে।

বগুড়া জেলা পুলিশ সুপার মো: আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সার্বিক দিক নির্দেশনায়  মাদকবিরোধী অভিযান অব্যহত আছে।

সম্পর্কৃত পোস্ট

Close