বগুড়া সদর উপজেলা

বগুড়ায় একাধিক মামলার আসামী বার্মিজ চাকুসহ আটক

বগুড়ায় একাধিক বিচারাধীন মামলার আসামীসহ ২ যুবককে বৃহস্পতিবার গভীর রাতে শহরের সেউজগাড়ি বগুড়া নার্সিং হোম এলাকা থেকে গ্রেফতার করেছে সদর থানার স্টের্ডিয়াম পুলিশ ফাঁড়ির সদস্যরা।

এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২টি অত্যাধুনিক বার্মিজ চাকু।

গ্রেফতারকৃতরা হলেন, একাধিক মামলার আসামী বগুড়া ঠনঠনিয়ার নজরুল ইসলাম সালামের ছেলে রেজাউল ইসলাম রিয়াদ (৩০) এবং ঠনঠনিয়া নতুন পাড়ার জাহাঙ্গীরের ছেলে জাহিদ হাসান প্রান্ত (২১)।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির জানান, সেউজগাড়ি বগুড়া নার্সিং হোমের সামনে ছিনতাই এর উদ্দেশ্যে দুই যুবক সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির এস.আই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে আকষ্মিক অভিযান চালায় পুলিশ সদস্যরা।

পুলিশের উপস্থিতি টের পেয়ে গ্রেফতারকৃতরা পালানোর চেষ্টা করে। প্রথমে সন্দেহজনকভাবে তাদের ধরে সাক্ষীগণের উপস্থিতিতে তল্লাশি করলে রিয়াদের প্যান্টের পকেট হতে ১০ ইঞ্চি বাটসহ একটি বার্মিজ চাকু এবং আসামী প্রান্তের পরিহিত প্যান্টের পকেট থেকে কালো রঙের স্টেইনলেস স্টিলের তৈরি ৯ ইঞ্চি আরো একটি বার্মিজ চাকু উদ্ধার করা হয়।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, গ্রেফতারকৃত রিয়াদের বিরুদ্ধে ছিনতাই, অপহরণসহ নানা অপরাধে অভিযুক্ত পূর্বের প্রায় ৭টি মামলা বর্তমানে বিচারাধীন রয়েছে। জেল থেকে বের হয়ে পুলিশের চোখে ফাঁকি দিয়ে কৌশলে আবারো এই কিশোর অপরাধীরা বিভিন্ন এলাকায় রাতের আঁধারে ছিনতাই ও চুরি চালিয়ে যাচ্ছিল অবশেষে আবারো তারা পুলিশের জালে ধরা পরেছে।

বগুড়া সদর থানায় মামলা দায়ের পূর্বক শুক্রবার দুপুরের পর তাদের আদালতে প্রেরণ করা হয়েছে মর্মেও জানান এই কর্মকর্তা। সেই সাথে কিশোর গ্যাং দের উপরে ফেলার মাধ্যমে বগুড়াকে অপরাধমুক্ত করার লক্ষ্যে জেলা পুলিশ সর্বদা তৎপর রয়েছেও বলে জানান সনাতন চক্রবর্তী।

সম্পর্কৃত পোস্ট

Close