বগুড়া সদর উপজেলা

বগুড়া বৃন্দাবনপাড়ায় ডা: মকবুলসহ ৩ গুণীজনকে সংবর্ধনা প্রদান

বগুড়া শহরের বৃন্দাবনপাড়া কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে শুক্রবার বিকেলে মুন্সী নাজির উদ্দিন মন্ডল ওয়াকফ এস্টেট এর মোতাওয়াল্লী আলহাজ্ব মো: নওসাদ-উর-রহমানের আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে বগুড়া জেলা পরিষদের চেয়ারম্যান ডা: মকবুল হোসেনসহ ৩ জন গুণী ব্যক্তিকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সংবর্ধনাপ্রাপ্ত অপর দুই ব্যক্তি হলেন, বৃন্দাবনপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি শতবর্ষী আলহাজ্ব ডা: মো: মাজহারুল ইসলাম এবং মসজিদ কমিটির দীর্ঘ ৩৬ বছরের সাধারণ সম্পাদক আজিজুল হক।

বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আল রাজী জুয়েলের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে ধমীর্য় আদর্শকে বুকে লালন করে জীবনদশায় মানবকল্যাণে সংবর্ধনাপ্রাপ্ত গুনীজনদের আত্মত্যাগ এবং নানা ভাল কর্মের বিস্তর আলোচনা করা হয় এবং সাধারণ মানুষদের সর্বদা সৃষ্টিকতার্র দেখানো শান্তির পথে চলার জন্যে অনুষ্ঠানে আহ্বান জানানো হয়।

অনুষ্ঠানে ডা: মকবুল হোসেন সংবর্ধনা গ্রহণ পরবর্তী প্রধান অতিথির বক্তব্যে বলেন, বৃন্দাবনপাড়ার উক্ত মসজিদটি বগুড়া শহরের ঐতিহ্য। সময়ের পরিক্রমায় এই মসজিদটি নানা স্মৃতি বহন করে আসছে। তিনি বলেন, ভবিষ্যতেও যুগের পর যুগ এই পবিত্র মসজিদের ঐতিহ্য অক্ষুন্ন রাখতে সকলকে সদা সচেষ্ট থাকতে হবে।

সভাপতির বক্তব্যে আল রাজী জুয়েল বলেন, মানুষ তার কর্মের মাধ্যমে আজীবন অমর হয়ে থাকে। সমাজের গুণীজনরা তাদের শিক্ষার মাধ্যমে তাদের পরবর্তী প্রজন্মকেও আলোকিত করে। সমাজের এমন ৩ প্রবীণ গুনীজনদের বেঁচে থাকা-কালীন তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশের লক্ষ্যেই উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান সহকারী বাদশা মিয়া, ছাত্রনেতা তাজমিলুর রহমান তমাল, সমাজসেবক আবুল কালাম আজাদ প্রমুখ।

পরিশেষে করোনাকালীন এই দুর্যোগে দেশ ও জাতির সকলের মঙ্গল কামনা করে মসজিদের পেশ ইমামের নেতৃত্বে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সম্পর্কৃত পোস্ট

Close