বগুড়া সদর উপজেলা

বিডি ক্লিন বগুড়া’র সদস্য সম্মেলন ২০২০ অনুষ্ঠিত

“পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে” স্লোগানে আজ শুক্রবার ১১ই সেপ্টেম্বর স্বাস্থ্যবিধি মেনে বগুড়া “মম ইন” বিনোদন পার্কে সারাদিন ব্যাপী ২য় সদস্য সম্মেলন ২০২০ অনুষ্ঠিত হয়েছে।

বগুড়া মন ইন বিনোদন পার্কে সকালে সকল সদস্যবৃন্দের অংশগ্রহনে বৃক্ষরোপনের মধ্য দিয়ে দিনব্যাপী কার্যক্রমের উদ্ভোধন করা হয়।

বিডি ক্লিন বগুড়ার জেলা সমন্বয়ক মাহবুব আলম জিয়নের সভাপতিত্বে সদস্য সম্মেলনে উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিডি ক্লিনের উপদেষ্টা মুক্তিযোদ্ধা সরিফুল মাসুদ, ফেরদৌস ওয়াহেদ সুমন, উপ-সমন্বয়ক (লজিস্টিক) মাসুদ রানা,উপ-সমন্বয়ক (আইটি এন্ড মিডিয়া) নিয়ামুল হাবীব আনন্দ, বিডি ক্লিন বগুড়ার অন্যতম সদস্য রাজিয়া সুলতানা,উম্মে ফাতেমা লিসা,মাহবুবুর রহমান মিলন, তানজিজুল ইসলাম স্বরন সহ বিডি ক্লিন বগুড়ার সকল সদস্যবৃন্দ।

সম্মেলনের প্রথম অধিবেশনে বৃক্ষরোপনের পর বিডি ক্লিন বগুড়ার অগ্রযাত্রাকে তরান্বিত করে ২০২১ সালে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে বিডি ক্লিন বগুড়ার জেলা সমন্বয়ক মাহবুব আলম জিয়ন বগুড়ার সকল নাগরিককে নির্দিষ্ট স্থানে ময়লা ফেলে যত্রতত্র ময়লা ফেলার অভ্যাস পরিহার করার আহবান জানান এবং বিভিন্ন উপজেলা থেকে আগত সদস্যদের উপজেলা টীম গঠনের জন্য দিক নির্দেশনা দিয়ে থাকেন।

পরে জুম্মার নামায ও দুপুরে খাবারের পর ২য় অধিবেশনে মাহবুব আলম জিয়নের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় বিডি ক্লিন বগুড়ার প্রধান উপদেষ্টা মুক্তিযোদ্ধা সরিফুল মাসুদ বলেন, একাত্তরের মুক্তিযুদ্ধে আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি তবে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার লক্ষ্য নিয়ে প্রতিনিয়ত বিডি ক্লিনের সাথে ছিলাম, আছি এবং থাকবো। এ সময় তিনি বগুড়ার সকল সদস্যকে একজোট হয়ে পরিচ্ছন্ন বগুড়া উপহার দেয়ার জন্য নির্দেশনা প্রদান করেন।

পরিশেষে বিকেলে অনুষ্ঠানের উপদেষ্টা মন্ডলীদের সন্মাননা স্মারক প্রদান করে শপথ গ্রহনের মাধ্যমে সম্মেলনের পরিসমাপ্তি ঘোষণা করা হয়।

সম্পর্কৃত পোস্ট

Close