কাহালু উপজেলা

বগুড়ার কাহালুতে প্রকাশ্য দিবালোকে যুবককে কুপিয়ে হত্যা

বগুড়ার কাহালু উপজেলার জামগ্রামে এক মোটরসাইকেল আরোহী যুবককে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) জুম্মার নামাজের সময় কাহালু উপজেলার দুর্গাপুর-জামগ্রাম পাকা সড়কের পানাই পকিতোলা ব্রীজের উপর আব্দুল আলীম (২২) নামের এক মোটরসাইকেল আরোহী যুবককে গলা ও বুকে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আলীম পুরাতন মোটরসাইকেল কেনাবেচার ব্যবসা করতেন। তিনি কাহালু উপজেলার দক্ষিণ জামগ্রামের বুলু প্রামানিকের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার বেলা সোয়া ১টার দিকে আব্দুল আলীম তার মোটরসাইকেল নিয়ে উপজেলার দুর্গাপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে পাকিতলা ব্রিজ নামক স্থানে পেছন দিক থেকে অপর একটি মোটরসাইকেলে তিনজন যুবক এসে আলীমের মাথায় আঘাত করে। তিনি চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গেলে হামলাকারিরা তার গলায় ও বুকে একাধিক ছুরিকাঘাত করে মৃত্যু নিশ্চিত করে সেখানে ফেলে রেখে পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে পৌছে আলীমের লাশ উদ্ধার করে। ওই ঘটনায় জড়িত নওফেল (২২) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। নওফেল উপজেলার দেবখণ্ড গ্রামের বাসিন্দা।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম জানান, নওফেল নামে এক যুবক হত্যা করে পালিয়ে যাচ্ছিল। সেসময় তাকে ধাওয়া করে আটক করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নওফেল হত্যাকান্ডের কথা শিকার করে জানায় পাওনা টাকার জেরে আব্দুল আলিমকে হত্যা করা হয়েছে।

Back to top button