বগুড়া সদর উপজেলা

বগুড়ায় হেল্প ব্লাড ডোনেশন গ্রুপের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

‘সেচ্ছায় করি রক্তদান, আমার রক্তে বেঁচে থাকুক অন্য একটি প্রাণ’ স্লোগানে শুক্রবার সকালে স্বাস্থ্যবিধি মেনে বগুড়া জেলা পরিষদ অডিটোরিয়ামে সেচ্ছাসেবী সংগঠন হেল্প ব্লাড ডোনেশন গ্রুপ বগুড়ার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ও সেচ্ছাসেবী সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়েছে।

জেলা পরিষদ প্রাঙ্গণেই সকালে বেলুন ও ফেস্টুন উড়িয়ে দিনব্যাপী কর্মসূচীর উদ্বোধন শেষে অডিটোরিয়ামে আলোচনা সভা, সেচ্ছাসেবী সংগঠনদের সম্মাননা প্রদান এবং তালোড়ায় সংগঠনের নতুন একটি শাখার উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি শিহাবুর রহমানের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ.কে.এম আসাদুর রহমান দুল। প্রধান অতিথির বক্তব্য প্যানেল চেয়ারম্যান দুলু বলেন, তারুণ্যের শক্তিতে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে। তরুণরাই পারে তাদের মেধা এবং ইতিবাচক কর্মের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যেতে। সেই লক্ষ্যে তরুণদের সঠিকভাবে নির্দেশনা এবং তাদের বিকাশে যুগোপযোগী ক্ষেত্র তৈরির লক্ষ্যে সকলকেই পদক্ষেপ গ্রহণ করতে হবে। সেই সাথেই সেচ্ছাসেবী হিসেবে রক্তদানের মতো যে মহৎ কাজ উক্ত সংগঠন করে যাচ্ছে তার ভূয়সী প্রশংসা করেন আসাদুর রহমান দুলু এবং ভবিষ্যতে ভাল কাজে সকল ধরণের সহযোগিতারও প্রতিশ্রুতিও দেন তিনি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালের কন্ঠের বগুড়া ব্যুরো প্রধান লিমন বাশার, জার্নালবিডি২৪.কম এর প্রকাশক এবং রাজাবাজার আড়ৎদার ও ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পরিমল প্রসাদ রাজ, সুমি ডেন্টাল কেয়ারের পরিচালক ও সৃষ্টি হিউম্যান রাইটস্ সোসাইটি বগুড়ার সাধারণ সম্পাদক ডেন্টিস্ট সুজিত কুমার তালুকদার এবং গণমাধ্যমকর্মী ও যুব সংগঠক সঞ্জু রায়।

সংগঠনের সেচ্ছাসেবী সুখময় সরকার এবং সুরভীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আলোকিত বগুড়ার নির্বাহী পরিচালক এ্যাড. ফেরদৌসী আক্তার রুনা, সংগঠনের উপদেষ্টা যথাক্রমে সাদিকুল বাশার, কিরণ মাহমুদ, সোহাগ রানা, সাইফুল ইসলাম চয়ন প্রমুখ। এসময় সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন পরিচালক হাবিবুর রহমান, এন এস তমাল, সানমুন রহমান, প্রচার সম্পাদক নিবির দাস দীপ্ত, রিওন, আরাফাত, নাজমুল, রুহুল আমিন, শাওন, আলীম, বন্যা, জেসমিন, স্বর্ণা, মলি প্রমুখ।

Back to top button