খেলাধুলা

মিরাজকে দিয়ে হরভজনের জায়গা পূরণ করতে পারে চেন্নাই

আইপিএলের দল চেন্নাই সুপার কিংসকে নিয়ে বেশ আলোচনা হচ্ছিল। দলটির ১০ সদস্যের করোনাভাইরাসে আক্রান্ত হবার খবর প্রকাশ হওয়ার পরপর টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নেন সুরেশ রায়না ও হরভজন সিং। দুজনেই চেন্নাইয়ের স্কোয়াডে বেশ গুরুত্বপূর্ণ ক্রিকেটার। ভারতের সাবেক ক্রিকেটার ও সময়ে জনপ্রিয় ক্রিকেট বিশ্লেষক আকাশ চোপড়া মনে করছেন, বাংলাদেশের তরুণ অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজকে দিয়ে হরভজনের শূন্যস্থান পূরণ করতে পারে চেন্নাই।

হরভজনের শূন্যস্থান পূরণে স্পিনার ও স্পিনিং অলরাউন্ডার মিলিয়ে ছয় জনের নাম উল্লেখ করেছেন আকাশ চোপড়া। তার মধ্যে মিরাজের নাম বলেছেন আলাদা গুরুত্ব দিয়ে।

মিরাজ বিষয়ে আকাশ চোপড়ার মূল্যায়ন, মিরাজ আমার ব্যক্তিগত পছন্দের ও দুর্দান্ত খেলোয়াড়। ব্যাটিং ভালো পারে, বোলিংয়েও দারুণ। অ্যাকশন ভালো, সঙ্গে ভালো জায়গায় বল ফেলতে পারে। আমার মতে চেন্নাইয়ে হরভজনের বিকল্প জায়গাটা তার মতো আর কেউ পূরণ করতে পারবে না।’ আকাশের কথা চেন্নাই কর্তৃপক্ষ শুনছে তো!

এদিকে, আসন্ন শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে অনুশীলনে ঘাম ঝড়াচ্ছেন মেহেদি হাসান মিরাজ। অনেকদিন ধরে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুশীলন করা ডানহাতি এই ক্রিকেটার আজ থেকে ঢাকায় অনুশীলন শুরু করেছেন।

উল্লেখ্য, ভারতের করোনা পরিস্থিতি সন্তোষজনক না হওয়াতে এবারের আইপিএল অনুষ্ঠিত হচ্ছে সংযুক্ত আরব আমিরাতে। চলতি মাসের ১৭ তারিখে মাঠে গড়াানোর কথা এবারের আইপিএলের প্রথম ম্যাচটি।

সম্পর্কৃত পোস্ট

Close