বগুড়া সদর উপজেলা

লায়ন্স ক্লাব অব বগুড়া মহাস্থানের মাস্ক ও লিফলেট বিতরণ

সোমবার ৭ সেপ্টেম্বর সকালে বগুড়া শহরের ঐতিহাসিক সাতমাথায় ‘লায়ন্স ক্লাব অব বগুড়া মহাস্থান’র উদ্যোগে ক্লাবের চাটার্ড প্রেসিডেন্ট ও রিজিয়ন চেয়ারপার্সন লায়ন আতিকুর রহমান মিঠুর সভাপতিত্বে মাস্ক ও করোনা সচেতনতা লিফলেট বিতরণ করা হয়েছে।

মাস্ক ও করোনা সচেতনতা লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব বগুড়ার রিজিয়ন চেয়ারপার্সন (ক্লাবস) লায়ন এম.এ মান্নান, লায়ন্স ক্লাব অব বগুড়ার মহাস্থান’র সেক্রেটারী জিল্লুর রহমান শামীম, ভাইস প্রেসিডেন্ট শহিদুল ইসলাম কাজল, মঞ্জুর আলম, ট্রেজারার রবিউল আলম অশ্রু, ডিরেক্টর শাহান বারী, রোকনুজ্জামান মুন্সি, নাজমুল কাদির শিপন, টেইল টুইস্টার রেজওয়ান আলী রানা, মেম্বার আব্দুল খালেক, মীর আব্দুর রাজ্জাক, হাসিবুর রহমান শুভ্র, বাবু বসুধা, আব্দুস সালাম মানিক, জাকিউল হক জীবন, শেখ মাসুকুর রহমান শিহাব উপস্থিত ছিলেন।
মাননীয় গর্ভণর কামরুন নাহার পিএমজেএফ,জেলা ৩১৫ এ২ এর “জ্ঞানেই মুক্তি” স্লোগানে কার্যক্রমের অংশ। মাস্ক বিতরণে পৃষ্টপোষকতা করেছেন লায়ন মহসিন ইমাম চৌধুরী পিএমজেএফ, ক্যাবিনেট ট্রেজারার এবং চাটার্ড প্রেসিডেন্ট লায়ন্স ক্লাব অব ঢাকা ওয়েসিস গার্ডেন, কেবিনেট সেক্রেটারী লায়ন মোঃ আনিসুর রহমান খান এমজেএফ, নর্থ বেঙ্গল কো-অর্ডিনেটর ও রিজিয়ন চেয়ারপার্সন হেড কোয়াটার লায়ন খন্দকার কামরুল হাসান এমজেএফ।

বগুড়া শহরের সাতমাথা ও আশপাশের এলাকায় দিনমজুর রিক্সাচালক ও দরিদ্রদেও মাঝে মাস্ক ও করোনা সচেতনতা লিফলেট বিতরণ করা হয়। জানা যায়, মঙ্গলবার ৮ সেপ্টেম্বর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন কর্মসূচি ও মাস্ক বিতরণ করা হবে।

Back to top button