জাতীয়

বগুড়ায় শিক্ষা মন্ত্রীর নামে ফেসবুকে অপপ্রচার করায় জিডি

সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি’ এর নামে অপপ্রচারের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া প্রসঙ্গে করায় গতকাল বৃহস্পতিবার বগুড়ায় সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন মাহফুজুল ইসলাম ভুইয়া রুমেন। রুমেন বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক।

সাধারণ ডায়েরিতে তিনি উল্লেখ করেছেন, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির নামে Mili Sultana ও জায়মা রহমান নামের পেজ থেকে মিথ্যা বানোয়াট তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। যা একজন সাধারণ নাগরিক হিসেবে আমাকে মর্মাহত ও ক্ষুব্ধ করেছে। যা দন্ডনীয় অপরাধ বটে।

ডাঃ দীপু মনির মত সৎ এবং যোগ্য রাজনীতিকের নামে মিথ্যা অপপ্রচার কারীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে সমাজে অস্থিরতা সৃষ্টি হবে। তাই উক্ত আইডি এবং পেজ এর বিরুদ্ধে তদন্ত পুর্বক সামাজিক নিরাপত্তা আইনে ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ করছি। Mili Sultana এবং জায়মা রহমান এর পেজের লিংক হলোঃ https://www.facebook.com/milisultana.9 ও https://www.facebook.com/100001742134238/post5/3487055611362476
শুক্রবার রাতে বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মাহফুজুল ইসলাম রুমেন জানান, সৎ ও নিষ্ঠাবান শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির পরিবার নিয়ে অপপ্রচার চালানো হচ্ছে।

যা আমার কাছে অত্যন্ত দৃষ্টিকটু ও ক্ষোভের জন্ম দিয়েছে। তাই এই অপপ্রচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য আইনের আশ্রয় নিতে বাধ্য হয়েছি। যাতে করে ভবিষ্যতে এমন ঘটনা আর কেউ ঘটাতে না পারে।

শুক্রবার রাতে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ূন কবির জানান, আমার মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার করার ঘটনায় বৃহস্পতিবার একটি সাধারণ ডায়েরি করেছেন মাহফুজুল ইসলাম ভুইয়া রুমেন নামে একব্যক্তি। বিষয়টি নিয়ে আমরা খতিয়ে দেখছি।

Back to top button