বগুড়া সদর উপজেলা

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে দেশের মানুষ ঐক্যবদ্ধ-মজনু

বগুড়ায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে, বৃক্ষ রোপন কর্মসূচির ধারাবাহিক অংশ হিসাবে ভাই পাগল মাজারে বিরল প্রজাতির কর্পূর বৃক্ষ রোপন করে বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব মজিবর রহমান মজনু।

২৮ আগস্ট শুক্রবার সকালে ভাই পাগলা মাজারে এ কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচিতে আরও উপস্থিত বগুড়া জেলা আওয়ামীলীগের ছিলেন সহ সভাপতি টি জামান নিকেতা, যুগ্ম সাধারন সম্পাদক আসাদুর রহমান দুলু, কোষাধক্ষ্য মাসুদুর রহমান মিলন সিআইপি , সাবেক দপ্তর সম্পাদক জাকির হোসেন নবাব,সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক সম্পাদক সুলতান মাহমুদ খান রনি,সাবেক উপ-প্রচারও প্রকাশনা সম্পাদক আল রাজী জুয়েল, বগুড়া জেলা ছাত্রলীগ সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস, ছাত্রনেতা আব্দুর রউফ, তাকবীর ইসলাম, সজীব সাহা প্রমূখ।

বৃক্ষ রোপন কর্মসূচিতে মজিবর রহমান মজনু বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে বাংলার মানুষ ঐক্যবদ্ধ। বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশকে আবারও পাকিস্তান করার অপচেষ্টা করা হয়েছিল। কিন্তু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের বাহক শেখ হাসিনার নেতৃত্বে তার নস্যাৎ হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। করোনা কালীন এই সময়ে শেখ হাসিনার সরকার মানুষের পাশে দাড়িয়ে মানবতার এক বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে।

বর্তমানে বন্যা পরিস্থিতি মোকাবিলায় আওয়ামীলীগ সরকার নিরলস ভাবে কাজ করেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ২৬ শে আগষ্ট  বগুড়ার শেরপুর ও শিবগঞ্জ সহ ১১ টি গ্রীড উপকেন্দ্র, ২ টি বিদ্যুৎ কেন্দ্র ও ৩১ টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রমের উদ্ধোধন করেন।

দেশে বর্তমানে স্বাভাবিক উন্নয়ন কর্মকান্ড চলমান রয়েছে। করোনার এই ক্রান্তিকাল কাটিয়ে দেশ স্বাভাবিক গতি ফিরে পাবে বলে আশা প্রকাশ করে,সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

Back to top button