দুর্ঘটনা

বগুড়া শাজাহানপুরে ট্রাকের চাপায় প্রাণ হারালেন মোটরসাইকেল শিক্ষার্থী

বগুড়া শাজাহানপুর উপজেলায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে প্রাণ হারালেন মোটরসাইকেল আরোহী এক শিক্ষার্থী। শুক্রবার দুপুরে ২টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কের বনানী কাস্টমস অফিসের সামনে এই ঘটনা ঘটে। 

নিহত শিক্ষার্থী উপজেলার সাজাপুর গ্রামের ফটকি সেতু এলাকার সাবদুলের ছেলে জিহাদ (১৯)। তিনি উপজেলার সাজাপুর বেলপুকুর উচ্চবিদ্যালয় থেকে এবার এসএসসি পাশ করেছেন। ট্রাকটি আটক করেছে পুলিশ।

শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দিন জানান, ট্রাকটি জব্দ করা হলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জিহাদ হোসেন শাজাহানপুর উপজেলার সাজাপুর ফটকি ব্রিজ এলাকার সাবদুল ইসলামের ছেলে।

শুক্রবার দুপুরে জিহাদ তার বন্ধু সুজাবাদ এলাকার আল শাহরিয়ারকে মোটরসাইকেলে নিয়ে দ্রুতগতিতে শাজাহানপুর থেকে বগুড়া শহরের দিকে যাচ্ছিলেন। জিহাদ মোটরসাইকেল চালাচ্ছিলেন আর শাহরিয়ার পেছনে বসা ছিলেন।

বেলা ২টার দিকে বনানী কাস্টমস অফিসের সামনে মহাসড়কে পৌঁছলে জিহাদ একটি গাড়ি ওভারটেক করার চেষ্টা করেন। তখন বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে জিহাদ নিচে পড়ে যান। আর বন্ধু শাহরিয়ার নিরাপদ দূরে ছিটকে পড়েন। তখন ট্রাকের চাকায় পিষ্ট হয়ে জিহাদের মর্মান্তিক মৃত্যু হয়। শাহরিয়ার প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

শাজাহানপুরের কৈগাড়ি ফাঁড়ির এসআই রাজু কামাল জানান, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

Back to top button