বগুড়া সদর উপজেলা

বগুড়ায় নাহিদ হত্যা মামলায় ৩ জন গ্রেফতার, ৩ দিনের রিমান্ড

বগুড়ায় নাহিদ হত্যা মামলায় গ্রেপ্তারকৃতদের দুই কিশোর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে ও ১ জনকে তিন দিনের রিমান্ড দিয়েছে আদালত।

গত মঙ্গলবার রাতে বগুড়ার শাজাহানপুর উপজেলার শাকপালা এলাকায় নাহিদ (৩৩) নামের ঠিকাদারকে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়।

আজ বৃহস্পতিবার সকালে তিনজনকে গ্রেপ্তার করে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। গ্রেপ্তার তিনজন হলেন, শাকপালা পশ্চিমপাড়ার রাব্বি হোসেন (২২), শাকপালা মধ্যেপাড়া এলাকার আরও দুই কিশোর।

নিহত নাহিদের বাবা জাহিদুল ইসলাম বাদী হয়ে বুধবার রাতে শাজাহানপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় ৬ জনকে নামীয় ও চার থেকে পাঁচজনকে অজ্ঞাত আসামী করা হয়। এই মামলা ডিবি পুলিশ তদন্ত করছেন বলে জানিয়েছেন শাজাহানপুর থানার ওসি (তদন্ত) আমবার হোসেন।

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা জানান, হত্যা মামলার তিন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম আলী পিপিএম জানান, গ্রেপ্তারকৃত ২ কিশোর প্রাথমিক ভাবে স্বীকারোক্তি দিয়েছে নাহিদ হত্যা মামলায় জড়িত অপর আসামী রাব্বাীকে আদালতে প্রেরণ করা হলে তাকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

প্রসঙ্গত, মঙ্গলবার (২৫ আগস্ট) রাত ৯ টার দিকে নাহিদকে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়। উপজেলার শাকপালা পশ্চিমপাড়া কবরস্থান এলাকায় তাকে হত্যা করে ফেলে রাখা হয়েছিল। নিহত নাহিদ উপজেলার জাহাঙ্গীরাবাদ ফুলতলা এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, পাওনা টাকার জেরে নাহিদকে ফুলতলা এলাকা থেকে শাকপালা এলাকায় ডেকে নিয়ে গিয়ে হত্যা করা হয়েছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button