খেলাধুলা

ক্লাব ছাড়তে চান লিওনেল মেসি, জরুরী সভায় বার্সা বোর্ড

ক্লাব ফুটবলের কিংবদন্তী আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল আন্দ্রেস মেসি। ক্লাব ফুটবলের শুরুটাই করেছিলেন স্প্যানিস ক্লাব বার্সেলোনার হয়ে। ফুটবল ক্লাব বার্সেলোনা আর মেসির সম্পর্কটি কখনো ভাঙ্গতে পারে এমন দুঃস্বপ্ন ঘুমে দেখতেও রাজি হবেন না হয়তো কোনো ফুটবল ভক্ত।

তবে এসব কিছুই এখন অতীত। পাল্টে গিয়েছে হিসাব-নিকাশ। ২০০৭-০৮ মৌসুমের পর এবারই প্রথম বার্সেলোনার হয়ে কোনো মৌসুমে শিরোপাহীন থাকলেন মেসি। বরাবরের মতো এ মৌসুমেও দলের সেরা খেলোয়াড় মেসি। কিন্তু পাননি কোনো দলীয় সাফল্য। হাতছাড়া হয়েছে লা লিগা ও কোপা দেল রে শিরোপা। আর চ্যাম্পিয়নস লিগে বায়ার্নের বিপক্ষে ডুবেছেন ৮ গোল হজমের লজ্জায়।

২৫ আগস্ট স্পোর্টস ভিত্তিক স্প্যানিশ দৈনিক টিওয়াইসির সূত্রমতে ‘বার্সেলোনাকে সাফ জানিয়েছেন আর কোন কিছুর বিনিময়েই বার্সেলোনার সাথে চুক্তি রাখবেন না মেসি, একই সাথে তার রিলিজ ক্লজ ফ্রি করে দেয়ার আবেদনও করেছেন তিনি বার্সা বোর্ডের কাছে।

এমন আবেদনের পর জরুরি সভা ডেকেছেন বার্সা বোর্ড, মিটিং শেষেই জানা যাবে মেসির আবেদন গ্রহণ করেন কিনা বোর্ড।

এর আগে শোনা যাচ্ছিলো দলে আমূল পরিবর্তণ আনলে নিজের সিদ্ধান্ত বদল করবেন মেসি। সে মোতাবেক সাবেক কোচ সেতিয়েনকে বরখাস্ত করে সাবেক বার্সা খেলোয়াড় কোমানকে কোচ হিসেবেও নিয়োগ দিয়েছেন বার্সা বোর্ড। দায়িত্ব নিয়েই দলে আমূল পরিবর্তনের ডাক দিয়েছেন কোমান। তবুও সন্তুষ্ট করতে পারেন নি মেসিকে।

এখন সময়ই বলে দিবে মেসি এবং বার্সার সম্পর্কের শেষ পরিণতি কি হয়।

Back to top button