শাজাহানপুর উপজেলা

বগুড়ার শাকপালায় ঠিকাদারকে কুপিয়ে হত্যা

বগুড়ার শাজাহানপুর উপজেলার শাকপালা এলাকায় একজনকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৫ আগস্ট) রাত সোয়া ৯টার দিকে শাকপালা পশ্চিম পাড়ার কবরস্থানের এলাকায় এই ঘটনাটি ঘটে।

নিহত যুবকের নাম নাহিদ। বয়স আনুমানিক ৩৫। তিনি ফুলতলার বাসিন্দা। নাহিদ পেশায় ঠিকাদারি ছিলেন বলে জানা গেছে।

এলাকা সুত্রে জানা যায়, নাহিদকে কতিপয় যুবক মঙ্গলবার সন্ধা রাতে শহরতলীর ফুলতলা বাজার থেকে শাকপালা মোড়ে ডেকে নিয়ে যায়।

এরপর সেখান থেকে শহরতলীর শাকপালা পশ্চিমপাড়া গোরস্থানের পাশে দুর্বৃত্তরা তাকে এলোপাতারী কুপিয়ে মাথায় ও সরিলে আঘাত করে পালিয়ে যায়। এর পর ঘটনাস্থলেই তার মৃত্যু হয় নাহিদের।

এলাকাবাসি নাহিদের রক্তমাখা আবস্থা  দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে রাত ১০টার দিকে পুলিশ নাহিদের রক্তমাখা অবস্থায় উদ্ধার করে। পরে পুলিশ ও এলাকাবাসি মিলে নাহিদকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে হত্যার খবর পেয়েই সংঙ্গে সংঙ্গে বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন ও হত্যাকাণ্ডের সাথে জড়িতদের শনাক্ত সহ দ্রুত গ্রেফতারের নির্দেশ দেন।

বগুড়ার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি জানান, রাসেল নামে পরিচিত একজনের কাছে ১০ হাজার আটশত টাকা পেত নাহিদ। সেই পাওনা টাকা নিতে গিয়েই হত্যার শিকার হয়েছে নাহিদ। মরদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত চলছে। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, বগুড়ার পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে জড়িতদের শনাক্ত এবং গ্রেফতারের জন্য।

Back to top button