বগুড়া সদর উপজেলা

বগুড়ায় ডিবির মাদকবিরোধী অভিযানে মাদকসহ আটক ৫

বগুড়ার জেলা গোয়েন্দা শাখার মাদকবিরোধী অভিযানে ২৫০পিচ ইয়াবা, ৯০ বোতল ফেনসিডিল ও ১৪ পিচ নেশাজাতীয় ইনজেকশন এ্যাম্পোলসহ ০৫ মাদক ব্যবসায়ী এবং একটি মোটরসাইকেল আটক ।

সোমবার বিকেলে বগুড়া জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো: আছলাম আলী পিপিএম বিষয়টি নিশ্চিত করেছেন ।

জেলা গোয়োন্দা পুলিশ সুত্রে জানা যায়ঃ ২৪ আগস্ট সোমবার ১২.৩০ ঘটিকায় বগুড়া সদর থানার নিশিন্দারা পাইকপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে সর্বমোট ২৫০ (দুইশত পঞ্চাশ) পিচ ইয়াবা ও ৩০ (ত্রিশ) বোতল ফেনসিডিল ১৪ পিচ এ্যাম্পোলসহ ৪ জন ও পৃথক একটি অভিযানে বগুড়া উপশহর এলাকা হইতে বিকেল ৪.৩০ মিনিটে  ৬০(ষাট) বোতল ফেনসিডিল ও একটি লাল রংয়ের এপাচি মোটরসাইকেলসহ ১ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেনঃ বগুড়া সদরের নিশিন্দারা পাইকড়পাড়ার মৃত সেকেন্দার শেখের ছেলে মুক্তার শেখ (২৬), মুক্তার শেখের স্ত্রী তানিয়া সুলতানা ওরফে পিংকি (২৪), আব্দুল হামিদ শেখের ছেলে মনিরুল  ইসলাম ওরফে মুনছুর (৩৬), মনিরুল  ইসলাম ওরফে মুনছুরের স্ত্রী শান্তনা বেগম (৩৪), জয়পুহাট জেলার গুরুদাসপুর থানার  ‍মৃত কলম বক্স ওরফে কান্তার ছেলে আনিছুর রহমান (৩৬)।

বগুড়া জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো: আছলাম আলী পিপিএম জানানঃ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা রজু পূর্বক আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বগুড়া জেলা পুলিশ সুপার মো: আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর নেতৃত্বে মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

Back to top button