শেরপুর উপজেলা

ধানের জমি পরিচর্যার অন্তরালে হেরোইন বিক্রি: আটক ১

বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের হোসনাবাদ এলাকায়। আটক মাদক বিক্রেতার নাম রাজু আহম্মেদ রনি। তিনি ওই এলাকার মাজেদুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায় : ধানের জমির পরিচর্যা করার জন্য দিনের বেশিরভাগ সময় ক্ষেতে থাকতেন। এলাকাবাসী কখনও সন্দেহ করেননি। এভাবেই প্রায় এক সপ্তাহ যাবত ধান ক্ষেতের পরিচর্যার জন্য সকাল থেকে বিকেল পর্যন্ত মাঠেই থাকতেন। বেশভুষার মধ্যে পরনে শুধু প্যান্ট আর কোমড়ে একটি গামছা। যা একজন কৃষকের বেশভুষা। পকেটে মোবাইল ফোন। প্রায় সার্বক্ষণিক ফোনে কথাই বলতেন। আর মাঝে মধ্যে অপরিচিত লোকজন আসতে থাকেন তার কাছে। তারাও ধানের জমিতে গিয়ে তার সঙ্গে কথা বলেন। এভাবে মানুষের আনাগোনা বেড়ে গেলে গ্রামবাসীর সন্দেহ হলে পুলিশকে বিষয়টি জানান।

শেরপুর থানার এসআই সাচ্চু বিশ্বাস ও এসআই সিয়াম কৌশল অবলম্বন করেসাদা পোশাকে ওই জমিতে গিয়ে তার সঙ্গে দেখা করেন। কথায় কথায় কৃষক বেশধারী যুবকটি পুলিশকে বের করে দেন হেরোইন। তখন তাকে হাতেনাতে আটক করেন। এ সময় তার প্যান্টের পকেটে বেশ কিছু হেরোইনের পুড়িয়া পাওয়া যায়।

বগুড়ার (শেরপুর-ধুনট) সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান জানান, আটককৃত একজন চিহিৃত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তিনি কিছুদিন আগে মাদকের মামলায় জামিনে বের হয়ে ধানের জমির পরিচর্যার অন্তরালে মাদক ব্যবসা করছিলেন।

Back to top button