শাজাহানপুর উপজেলা

বগুড়ার বানভাসি মানুষদের পাশে ক্রিকেটার সাকিব

করোনাভাইরাসের কারণে কাজ না থাকায় এমনিতেই দুর্বিসহ জীবন যাপন করছেন নিম্ন আয়ের মানুষজন। এর ওপর দেশের মানুষদের কাছে মরার ওপর খাঁড়ার ঘা হয়ে এসেছে বন্যা। বিশেষ করে উত্তরাঞ্চলের বন্যা পরিস্থিতি অনেক খারাপ। এমতাবস্থায় উত্তরাঞ্চলের জেলা বগুড়ায় বানভাসি মানুষদের পাশে এসে দাঁড়িয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান।

দীর্ঘদিন ধরেই পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সাকিব। তবে দেশ থেকে দূরে থাকলেও অসহায় মানুষদের পাশে শুরু থেকেই দাঁড়িয়েছেন এই ক্রিকেটার। দ্য সাকিব আল ফাউন্ডেশনের মাধ্যমে দেশের নানা প্রান্তে অসহায় মানুষদের সাহায্য করেছেন তিনি। নিজের এই সংস্থার মাধ্যমেই বগুড়ার সারিয়াকান্দির বানভাসি মানুষদের কাছে ত্রাণ পৌঁছে দিয়েছেন মিস্টার অলরাউন্ডার।

রোববার নিজের অফিশিয়াল ফেসবুক পেজে বিষয়টি নিশ্চিত করেছেন সাকিব। তিনি লেখেন, কঠিন সময়েও মানুষের মুখে হাসি ফোটাতে আমরা চালিয়ে যাচ্ছি নিরন্তর প্রচেষ্টা। এবার আমরা ছিলাম, গ্রাম: ঘুঘুমারী, ইউনিয়ন: চন্দনবাইশা, উপজেলা:সারিয়াকান্দি, বগুড়া জেলায়।

সবাইকে সাহায্যের আহ্বান করে সাকিব আরো লেখেন, সারিয়াকান্দির বন্যা আক্রান্ত গ্রামগুলোতে ত্রাণসামগ্রী বিতরণে আমাদের সব ধরনের সহায়তা করায় বিশেষ ধন্যবাদ জানাতে চাই, লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলামকে (কমান্ডিং অফিসার, র‍্যাব-১২)। এই বিপর্যস্ত সময়ে অসহায় মানুষের প্রতি আপনার সাহায্যের হাতটি বাড়িয়ে দিন। আমাদের পথচলায় যোগ দিন।

এসময় অনুদানের জন্য ‘সাকিব আল হাসান ফাউন্ডেশনে’-এর ওয়েবসাইটে যোগাযোগের জন্য অনুরোধ করেন টাইগার অলরাউন্ডার। কিছুদিনের মাঝেই সাকিবের দেশে ফেরার কথা রয়েছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button