বগুড়া সদর উপজেলা

করোনাকে জয় করে দেশকে এগিয়ে নিতে হবে – শফিক

বাংলাদশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বলন, করোনাকে জয় করে দেশকে এগিয়ে নিতে হবে। আমাদেরকে সুস্থ থাকতে হবে। এই করোনার সময় মুখে মাস্ক পরে চলতে হবে।

তিনি আরোও বলেন, খেলাধূলা শরীর ও মনকে সতেজ রাখে।খেলাধুলার মধ্যথেকে একটি মানুষ সকল প্রকার অপরাধ মূলক কাজথেকে নিজেকে দুরে রাখতে পারে।

শুক্রবার বিকালে নিজ গ্রামে বগুড়া সদরের পশ্চিম পালশায় জনকল্যান সংঘের আয়াজনে ফুটবল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলি বলেন। উনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তার সহধর্মীনি বাংলাদশ মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পান্না, সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগ নেতা বাদল চন্দ্র কুন্ডু, এস এম তারিক, শ্রমিকলীগ নেতা আব্দুল গফুর প্রামানিক, জেলা মহিলা আওয়ামী লীগের আঞ্জুমান আরা, নাছরিন রহমান, উপজেমা মহিলা ভাইস চেয়ারম্যান হেফাজত আরা মীরা, ডালিয়া নাছরিন রিক্তা, জান্নাতি ফেরদৌস রুম্পা, নাজমা আক্তার, সালমা বেগম চাপা, ছাত্রলীগ নেতা সেভিট মন্ডল প্রমুখ।

মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পান্না, জাতির জনক ৭১ সাল বলিষ্ট মনোবল নিয়ে যেভাবে ঘাতকদের পরাজিত করেছেন। তেমনি আজ আমাদেরকেও বলিষ্ট মনোবল নিয় এই বিপদে মানুষের পাশে থাকতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগ আপনাদের পাশে আছে ভবিষ্যতেও থাকবে।

তিনি এলাবাসীকে ধন্যবাদ জানান এবং এলাকার উন্নয়নে সকলের পাশে থাকার অঙ্গিকার করেন। উনুষ্ঠান শেষে ফুটবল খেলার বিজয়ী দল মাহফুজার বয়েজ স্টার এর খেলোয়ারদের মাঝ পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পালশা জনকল্যাণ সংঘের সভাপতি জাহাঙ্গীর আলম ও অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক মামুনুর রশীদ।

Back to top button