গাবতলী উপজেলাসারিয়াকান্দি উপজেলা

বগুড়া জেলা গোয়েন্দা শাখার অভিযানে মাদকদ্রব্যসহ আটক ৫

বগুড়া জেলা গোয়েন্দা শাখা সদর, সারিয়াকান্দি ও গাবতলী থানা এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৫০০ পিচ ইয়াবা, ৫০০ গ্রাম গাঁজা এবং ৪ গ্রাম হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

রবিবার বিকেলে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আসলাম আলী পিপিএম বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা গোয়েন্দা পুলিশ সুত্রে জানা যায়: গতকাল ২৫ জুলাই রাত্রি ০৭.৪৫ ঘটিকার সময় বগুড়ার সদর থানাধীন তিনমাথা রেলগেট হইতে ৫০০ পিচ ইয়াবাসহ ১ জন। অপর একটি অভিযানে ০৬.০০ ঘটিকার সময় বগুড়ার সারিয়াকান্দি থানাধীন আন্দরবাড়ী পাবলিক মাঠ হইতে ৫০০ গ্রাম গাঁজাসহ ৩ জন । এছাড়াও আর একটি অভিযানে অদ্য ২৬ জুলাই সকাল ১০.০০ ঘটিকার সময় গাবতলী থানাধীন উজগ্রাম বাজার হইতে ৪ গ্রাম হেরোইনসহ ১ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন : বগুড়া জেলার কাহালু থানার সিন্দুরাইল এলাকার মৃত আবুল হোসেনের ছেলে আলামিন (৩০), সারিয়াকান্দি থানার রামকৃষ্ণপুর দেউলি এলাকার মৃত জহুরুল সরদারের ছেলে মাহিদুল ইসলাম (৪৬) , আন্দরবাড়ী এলাকার সুরুজ্জামান এর ছেলে রাকিব হোসেন (২০), আলতাফ হোসেনের ছেলে মাসুম মিয়া (২২), গাবতলী থানার উজগ্রাম সরকার পাড়ার হাজী তোবারক হোসেনের ছেলে তাজমিন রওশন সরকার ওরফে পান্না (৪০)।

বগুড়া জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আসলাম আলী পিপিএম জানান : গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়ার সদর, সারিয়াকান্দি ও গাবতলী থানায় পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে। বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর নির্দেশনায় মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button