শাজাহানপুর উপজেলা

শাজাহানপুরে বৃক্ষরোপণ ও ইমাম মুয়াজ্জিনদের চেক বিতরণ

বগুড়ার শাজাহানপুরে মুজিব বর্ষ উপলক্ষে আশেকপুর ইউনিয়ন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ৭ জুলাই, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষরোপণ করেন বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান একেএম আসাদুর রহমান দুলু।


এসময় তিনি বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে ঘূর্ণিঝড় ও মরুভূমির হাত থেকে রক্ষার জন্য বৃক্ষরোপণ কার্যক্রম শুরু করেছেন। তারই ধারাবাহিকতায় প্রতিটি পতিত জমি,রাস্তার পাশে এবং বাড়ির উঠানে গাছ লাগানোর জন্য আহ্বান জানান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ আহমেদ, সুজাবাদ দাখিল মাদ্রাসার সভাপতি সৈয়দ রিজভী আহম্মেদ ফারুক, বগুড়া জেলা ইমাম-মুয়াজ্জিন সমিতির সাধারণ সম্পাদক মাওলানা মোঃ মোস্তাকিম হোসেন, ইউনিয়ন কৃষি কর্মকর্তা সাবেক ছাত্র নেতা. ওবায়দুর রহমান। ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির, আওয়ামী লীগ নেতা মামুন।


এছাড়াও দিনের অন্যান্য অংশ হিসেবে বগুড়ার শাজাহানপুরের আশেকপুর ইউনিয়নের ইমাম মুয়াজ্জিনদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়।


মঙ্গলবার, ৭ জুলাই আশেকপুর ইউনিয়নের সকল ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রেরিত পাঁচ হাজার টাকার চেক প্রদান করেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান একেএম আসাদুর রহমান দুলু।


এই বিভাগের অন্য খবর

Back to top button