বগুড়া সদর উপজেলা

বগুড়ায় পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপন করলেন তরুণ সেচ্ছাসেবীরা

করোনা দুর্যোগের মাঝেই পরিবেশের ভারসাম্য রক্ষায় বগুড়া শহরের চেলোপাড়া ইসলামিক মিশন বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে শুক্রবার সকালে প্রায় শতাধিক ফলজ, ঔষধী এবং বিভিন্ন রকম ফুলের চারা রোপন করেছেন হেল্প ব্লাড ডোনেশন গ্রুপের তরুণ সেচ্ছাসেবীরা।


তরুণ সেচ্ছাসেবক নিবির দাস দীপ্তর নিজস্ব উদ্যোগে সংগঠনের ব্যানারে উক্ত বৃক্ষরোপন কর্মসূচীতে তরুণদের উৎসাহ ও উদ্দীপনা প্রদানের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এস.এম বদিউজ্জামান। স্বাস্থ্যবিধি মেনে উক্ত কর্মসূচীতে এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি প্রদীপ কুমার রায়, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক পরিমল প্রসাদ রাজ, শহর আ’লীগ নেতা নির্মল দাস কালু, সুমি ডেন্টাল কেয়ারের পরিচালক সুজিত কুমার তালুকদার, বগুড়া ইয়ূথ ফোরামের সভাপতি সঞ্জু রায়, সমাজসেবক রাজু আহম্মেদ, ৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলী শান্ত এবং ছাত্রনেতা জয় কুমাার দাস।

এসময় সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন হেল্প ব্লাড ডোনেশন গ্রুপের পরিচালক হাবিবুর রহমান হাবিব, আব্দুল হাকিম আরিয়ান, সানমুন রহমান, যোবায়ের রিওন, দূর্জয় দাস প্রমুখ। উল্লেখ্য, হেল্প ব্লাড ডোনেশন গ্রুপের তরুণ সেচ্ছাসেবীরা দেশের এই ক্রান্তিকালেও অসহায়ের প্রয়োজনে রক্তদান এবং ডোনার এর ব্যবস্থা করার মতো মানবিক কাজগুলো চালু রেখেছে।

সম্পর্কৃত পোস্ট

error: Content is protected !!
Close
%d bloggers like this: