সোনাতলা উপজেলা

বগুড়ায় মৃত আনসার সদস্যের দাফনকার্য সম্পন্ন করলেন জেলা কমান্ড্যান্ট


বগুড়ার সোনাতলা উপজেলার কালাইহাটা গ্রামের করোনায় মৃত্যুবরণ কারী আনসার সদস্য সোবহানের জানাজা স্বাস্থ্যবিধি মেনে সম্পন্ন হয়েছে। জানাজায় অংশগ্রহণ করেন বগুড়া জেলা আনসার কমান্ড্যান্ট মুহাম্মদ মেহেদী হাসান পিএএম। এসময় উপস্থিত ছিলেন সোনাতলা উপজেলা আনসার ভিডিপি অফিসার মোঃ নাছিমুল ফেরদৌস।

এছারা বাংলাদেশ আনসার মহাপরিচালক প্রদত্ত মৃত ব্যক্তির দাফনকার্য সম্পন্নের জন্য আর্থিক সহায়তা প্রদান করেন তিনি।

৮ জুন, সোমবার সকাল ১০.১০ মিনিটে মোহাম্মদ আলী হাসপাতালের করোনা আইসোলেশনে সোবাহান (৫০) নামের ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে মারা যায়। মারা যাওয়া ব্যক্তি ঢাকায় আনসার সদস্য হিসাবে কর্মরত ছিলেন।

খবরটি নিশ্চিত করেছেন বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ শফিক আমিন কাজল।

জানা যায়,গত ২৩ মে সন্ধ্যায় আনসার সদস্য সোবাহান করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়। চিকিৎসাধীন অবস্থায় বেশ কয়েকদিন অতিবাহিত হওয়ার পর আজ সকালে মৃত্যুর কোলে ঢলে পড়েন ফ্রন্টলাইনে থাকা এই আনসার সদস্য।

বগুড়া জেলা আনসার কমান্ড্যান্ট মুহাম্মদ মেহেদী হাসান পিএএম বলেন, অন্যান্য প্রশাসনিক কর্মকর্তাদের পাশাপাশি ফ্রন্টলাইনে থেকে কাজ করে বাংলাদেশ আনসার বাহিনীর সদস্যরা।
করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে আনসার সদস্যদের জীবনের ঝুঁকি নিয়ে কাজের ভূয়সী প্রশংসা করেন তিনি।


তিনি আরো জানান,এপর্যন্ত সারাদেশে একজন আনসার উপপরিচালক সহ ৪০৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। ২২৭ জন সুস্থ হয়ে নিজ কর্মস্থলে যোগ দিয়েছেন। এবং মৃত্যুবরণ করেছেন ২ জন। মৃত ২ জন আনসার সদস্যই বগুড়ার।

বগুড়ায় আনসার সদস্যের মধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন দুইজন, তাদের একজন বগুড়া জিয়া মেডিক্যাল আইশোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন এবং অন্য একজন তার নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন বলে জানান জেলা কমান্ড্যান্ট।

এই বিভাগের অন্য খবর

Back to top button