প্রয়োজনীয় তথ্য

বগুড়া করোনা পরিস্থিতির খবর এখন থেকে সরাসরি ফেসবুক লাইভে

২৮ মে রাত ৮ টা থেকে সরাসরি ডেপুটি সিভিল সার্জনের ফেসবুক আইডি থেকে সম্প্রচার হবে।

সাম্প্রতিক করোনা মহামারী গোটা বিশ্বেই বড় আকার ধারণ করেছে। জনস হপকিন্স বিশ্ববিদ্যালয়ের তথ্যমতে, গোটা বিশ্বে এখন প্রায় ৫৬ লাখ ছাড়িয়েছে করোনা আক্রান্তের সংখ্যা। বাংলাদেশেও ছাড়িয়েছে ৩৮ হাজার আক্রান্তের সংখ্য।

বগুড়াতেও দিনের পর দিন করোনার প্রভাব বেড়েই চলছে। গত ২৫ তারিখ পর্যন্ত বগুড়ায় মোট আক্রান্তের সংখ্যা ছিলো ১৯০ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ১৬ জন। মৃত্যু হয়েছে ১ জনের। বর্তমান করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৭৩ জন।

প্রতিদিন করোনা বগুড়ার পরিস্থিতির রিপোর্ট রাত ৯ টায় গণমাধ্যমকর্মীকে জানান বগুড়া ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন। এবার তিনি সরাসরি ফেসবুক লাইভে করোনা বগুড়া পরিস্থিতির রিপোর্ট জানাবে তার নিজস্ব ফেসবুক আইডি Toheen DCS থেকে । একই সাথে লাইভটি সরাসরি সম্প্রচার করা হবে বগুড়া লাইভের অফিসিয়াল পেজ থেকেও।

ডেপুটি সিভিল সার্জন জানান , আগামীকাল ২৮ মে প্রতিদিন রাত ৮ টা থেকে থেকে এই কার্যক্রম শুরু করা হবে। ডেপুটি সিভিল সার্জনের ফেসবুক আইডি Toheen DCS থেকে সরাসরি লাইভে রিপোর্ট জানাবেন প্রতিদিন। তিনি আরও বলেন, প্রতিদিন অনেক গণমাধ্যমকর্মীকে ফোনকলে রিপোর্ট জানাতে হয় এতে করে রিপোর্ট অনেক সময় গড়মিল হয়ে যায়। তাই আমি প্রতিদিন রাত ৮ টায় ফেসবুক লাইভের মাধ্যমে এখন থেকে রিপোর্ট জানাবো।

সম্পর্কৃত পোস্ট

error: Content is protected !!
Close
%d bloggers like this: