ফিচার

ঈদ আনন্দ ভাগাভাগি করতে আনসার ক্যাম্পে বগুড়া জেলা কমান্ড্যান্ট


পবিত্র ইদুল ফিতর উপলক্ষে বগুড়া জেলার বিভিন্ন কেপিআই তে নিয়োজিত অংঙ্গীভূত আনসার সদস্যদের ক্যাম্প পরিদর্শন করে মাননীয় মহাপরিচালক মহোদয়ের পক্ষ হতে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন জেলা কমান্ড্যান্ট মুহাম্মদ মেহেদী হাসান পিএএম ।

যখন সবাই করোনা আতঙ্কে ঘরে বসে ঈদুল ফিতরের আনন্দ নিজ পরিবারের মধ্যে ভাগাভাগি করছেন সে সময় মানবতার মূর্ত প্রতীক জেলা কমান্ড্যান্ট, বগুড়া মুহাম্মদ মেহেদী হাসান, পিএএম জেলা অানসার-ভিডিপি মসজিদে সহকর্মীদের সাথে ঈদের নামাজ শেষ করেই পরিদর্শনে বেরিয়েছেন পুরো জেলার সরকারি- বেসরকারি বিভিন্ন কেপিআই।

বগুড়া জেলা কমান্ড্যান্ট জানান,
সরকারী বেসরকারী কেপিআই তে কর্মরত সকল আনসার সদস্য আমার পরিবার, করোনা মহামারিতে আনসার সদস্যরা ফ্রন্ট লাইনার হিসেবে কাজ করে যাচ্ছে। তাদের খোজ খবর নেওয়া আমার দায়িত্ব।

লকডাউনের জন্য সকল সদস্যর ছুটি বন্ধ রয়েছে।
তাদের সাথে একাত্ম হয়ে আমিও ছুটি যাইনি। তাই ঈদের আনন্দ ভাগ করতে ছুটে আসা। অামাকে পেয়ে তারা ঈদের দিন পরিবার থেকে দূরে থাকার দুঃখ কিছুটা হলেও ভুলতে পেরেছে।

তিনি আরো জানান বাংলাদেশ আনসার ও ভিডিপির মহাপরিচালকের পক্ষ্য থেকে অঙ্গীভূত আনসার সদস্যদের তিনি ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।
তিনি বলেন বর্তমান কোভিড১৯ যুদ্ধে আমাদের বাহিনীর প্রত্যেকটি সদস্য এক একজন যোদ্ধা, সকলেই জীবনের ঝুঁকি নিয়ে অাজ ঈদের দিন পর্যন্ত কর্মস্থলে থেকে সরকার নির্দেশিত প্রত্যেকটি দায়িত্ব পালন করে যাচ্ছে। বগুড়া জেলায় মোট ২৯ টি কেপিআই, ০১ টি জেনারেল হাসপাতাল, ০১ টি কোভিড হাসপাতাল এবং সরকারি- বেসরকারি সবগুলো ব্যাংকের প্রায় ১০০ টিরো বেশি শাখায় বিনিদ্র দায়িত্ব পালন করে যাচ্ছে জেলার ৭০০ অঙ্গীভূত আনসার সদস্য ও সদস্যা।
এসময় জেলা কমান্ড্যান্টের সাথে ছিলেন সার্কেল অ্যাডজুটান্ট জনাব হেলাল উদ্দিন ও সোনাতলা উপজেলা আনসার অফিসার নাছিমুল ফেরদৌস।

এই বিভাগের অন্য খবর

এছাড়াও দেখুন
Close
Back to top button