বিনোদন

কুমার বিশ্বজিৎ এর গান নিয়ে এবার ক্লোজআপ ওয়ান তারকা আরিফ

বগুড়ার মফস্বলে বেড়ে ওঠা আরিফ বাংলাদেশের প্রথম গানের রিয়েলিটি শো “ক্লোজ আপ ওয়ান” তোমাকেই খুঁজছে বাংলাদেশ এর প্রতিযোগী ছিলেন । সেখানে তিনি বিভিন্ন রাউন্ডে পছন্দের গান করে বিচারকের পয়েন্টে সেরা দশে স্থান করেন । সে সময় বগুড়া বাসী তথা পুরো বাংলাদেশের মানুষের বিপুল পরিমাণ এসএমএস এর ফলেই সেখানে বড় জায়গাটি দখল করতে সক্ষম হন। তারপর থেকেই সঙ্গীত জীবনের আত্বপ্রকাশ ঘটে আরিফের।

আরিফ পরপর তার তিনটি একক এ্যালবাম, বিভিন্ন মিক্স এ্যালবামে কাজ করেছেন এবং দুটি সিনেমাতে গান করেন ।

২০০৯ সালে তার প্রথম একক অ্যালবাম “দাও হাত বাড়িয়ে” প্রকাশ পায় সঙ্গীতার ব্যানারে। সেই এ্যালবামটির দাও হাত বাড়িয়ে শিরোনামে গানটি তখন ব্যাপক জনপ্রিয়তা পায়। গানটি লিখেছিলেন আহম্মেদ রাজিব এবং সুর,সঙ্গীত করেছিলেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক হৃদয় খান।

মা জননী গানের পোস্টার

সম্প্রতি ঈদকে ঘিরে আরিফ বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী কুমার বিশ্বজিৎ এর “মা জননী” শিরোনামে গানটি আরিফ গেয়েছেন এবং গানটির মাধ্যমে কুমার বিশ্বজিৎ কে শ্রদ্ধা জানিয়েছেন। মা গানটি প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুলের কথা ও সঙ্গীত।

আরিফ জানান, বর্তমান করোনা মহামারীতে গোটা বিশ্বই আজ আতংকের মধ্যে দিন কাটাচ্ছি এবং আমরা সবাই ঘরবন্দী। আমাদের সঙ্গীতজ্ঞনেও বেশ ভাটা পড়েছে এর কারণে। তাই ঘরে থেকেই কিছু করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। আর এই প্রথম ঈদ বাবা মা কে ছাড়া করছি। কুমার বিশ্বজিৎ স্যার আমার অনেক পছন্দের একজন শিল্পী। ক্লোজআপ ওয়ান রাউন্ডে তিনি আমাদের বিচারক হিসেবে ছিলেন। তার অনুপ্ররণাতে আজ আমি এতোদূর। আমি তারই গাওয়া আমার পছন্দের একটি মা কে নিয়ে “মা জননী” গানটি কভার করেছি। জানিনা কতটুকু গাইতে পেরেছি তবে চেষ্টা করেছি মাত্র। স্যার সবসময় আমাকে স্নেহ করেন এবং অনুপ্রেরণা দেন। সেই জায়গা থেকেই স্যারের এই গানটি করা। আশা করি সবার ভালো লাগবে।

গানটির সম্পর্কে আরিফ বলেন, গানটির মিউজিক অ্যারেঞ্জমেন্ট নিজেই করেছি আমার নিজস্ব “আরিফ মিউজিক স্টুডিও” তে। গানটির মিক্সিং করেছে স্টুডিও এ সঙ্গীতপরিচালক অন্তর। ঈদের আগের দিন রাতে গানটি আমার ইউটিউব চ্যানেল “Arif Rif Official” থেকে মুক্ত করা হবে।

সম্পর্কৃত পোস্ট

error: Content is protected !!
Close
%d bloggers like this: