নাগরিক সেবা

নওগাঁ কে.ডি স্কুলের শিক্ষার্থীদের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে নওগাঁয় প্রায় তিন শতাধিক নিম্ন মধ্যবিত্ত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন নওগাঁ কে.ডি সরকারি উচ্চ বিদ্যালয়ের ২০১৪ ও ২০১৫ ব্যাচের শিক্ষার্থীরা।

গেল ১৯ তারিখ থেকে ২১ তারিখ পর্যন্ত রাতের আঁধারে শহরের বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে উপহার সামগ্রী পৌঁছে দিয়েছেন তাঁরা। এই কর্মকান্ডে নেতৃত্ব দেন ’১৪ ব্যাচের শিক্ষার্থী মাসনাদ কাবীর সাক্ষর ও ’১৫ ব্যাচের নূর ইশান।

এসময় সেখানে আরও উপস্থিত ছিলেন ’১৪ ব্যাচের আসাদুজ্জামান রিমন, তৌহিদুল তনয়, জানসেদুর নাবিল ও ‘১৫ ব্যাচের রাকিবুজ্জামান উল্লাস, ব্রত খান এবং রাদিত আহমেদ।

আয়োজকরা বলেন, ‘করোনাভাইরাসের কারণে অনেক নিম্নমধ্যবিত্ত পরিবার এখন কর্মহীন হয়ে পড়েছে। যদিও সরকারের পক্ষ থেকে অসহায় ও কর্মহীনদের ত্রান সহায়তা দেওয়া হচ্ছে। কিন্তু নিম্ন মধ্যবিত্ত শ্রেণির এই মানুষগুলো লাইনে দাঁড়িয়ে ত্রান নিতে সংকোচ বোধ করেন। এই দুঃসময়ে তাঁদের পাশে দাঁড়ানোর জন্য আমরা ক্ষুদ্র এই উদ্যোগ নিয়েছি।’ নওগাঁর ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠানের প্রাক্তন দুই ব্যাচের শিক্ষার্থীরা নিজেদের সংগ্রহীত তহবিল দিয়ে এই উদ্যোগ পরিচালনা করেন। তাদের বিতরণকৃত ঈদ উপহারে ছিল চাল, ডাল, আটা, সেমাই, দুধ, চিনি, লবণ ও তেল।

এদিকে সার্বিকভাবে আয়োজকদের সহায়তার জন্য তাঁরা কৃতজ্ঞতা জ্ঞাপন করেন নওগাঁ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল, পরিচালক ইফতেখারুল ইসলাম সজীব ও নওগাঁ কে.ডি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন কেডিয়ান। – খবর বিজ্ঞাপ্তি

এই বিভাগের অন্য খবর

এছাড়াও দেখুন
Close
Back to top button