উপজেলাকাহালু উপজেলা

কাহালুতে মাওঃ বজলুর রশিদকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের দেওয়া স্বাস্থ্যবিধি না মানায় বৃহস্পতিবার বগুড়ার কাহালু উপজেলার পাঁচপীর, দূর্গাপুর ও মালঞ্চা বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন কাহালু উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মাছুদুর রহমান।

উক্ত ভ্রাম্যমান আদালতে কাহালুর পাঁচপীর বাজারে নিজ মার্কেটে করোনা ভাইরাস প্রতিরোধের স্বাস্থ্যবিধি না মেনে নিজে মাস্ক ব্যবহার না করে লোকজনের সাথে আড্ডা দেওয়ায় উত্তরবঙ্গের প্রক্ষ্যাাত ওয়াজকারী মাওঃ মুফতি বজলুর রশিদ মিঞাকে ভ্রাম্যমাণ আদালতে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি না মানায় উপজেলার দূর্গাপুর বাজারে ১টি কাপড়ের দোকানে ৫ হাজার এবং মালঞ্চা বাজারের ২টি ব্যবসা প্রতিষ্ঠানে ৭ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

এ সময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোঃ যাকারিয়া রানা, কাহালু থানার সেকেন্ড অফিসার শাহিন কাদির সহ পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।

এছাড়াও কাহালু উপজেলা নির্বাহী অফিসার মো. মাছুদুর রহমান বিভিন্ন হাট বাজার মনিটরিং করেন এবং করোনা রোধে সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য দোকানদার সহ জনগনকে আহবান জানান।

এই বিভাগের অন্য খবর

Back to top button