বগুড়া সদর উপজেলা

বগুড়ায় আনসার ভিডিপির কর্মহীন সদস্যদের মাঝে খাবার সামগ্রী বিতরণ

সারাদেশে করোনার ভয়াবহ সংকটে
বাংলাদেশ আনসার মহাপরিচালকের ঐকান্তিক প্রচেষ্টায় ও সময়োপযোগী সিদ্ধান্তের প্রেক্ষিতে দেশের প্রান্তিক এলাকা পর্যন্ত স্বেচ্ছাসেবী আনসার ও ভিডিপি সদস্যদের মধ্যে পর্যায়ক্রমে ত্রাণ বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে বগুড়া জেলার মোট ১২ টি উপজেলায় ৩ হাজার ৬০০শত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

তারই ধারাবাহিকতায় ৭ই এপ্রিল সকালে বগুড়া সদরে জেলা আনসার ভিডিপি কার্যালয়ের সামনে বাংলাদেশ আনসার ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে আনসার ভিডিপির প্রশিক্ষিত নিম্নআয়ের সদস্যদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।

ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে জনপ্রতি ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পেয়াঁজ, ১ কেজি ডাল, ১লিটার তেল, ১টি সাবান ও ১টি মাস্ক।

এসময় উপস্থিত ছিলেন বগুড়ার জেলা প্রশাসক জনাব ফয়েজ আহমেদ। জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মুহাম্মদ মেহেদী হাসান পি.এ.এম, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা নাছিমুল ফেরদৌস।

সোনাতলা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা নাছিমুল ফেরদৌস জানান,বাংলাদেশ আনসার মহাপরিচালকের ঐকান্তিক প্রচেস্টায় এ ত্রান কার্যক্রম চলমান রয়েছে। বগুড়া জেলার প্রত্যেক উপজেলায় ৩০০ জন সদস্য দের মোট ১২ টি উপজেলায় ৩ হাজার ৬ শ সদস্যকে ত্রান সামগ্রী দেয়া হলো।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!