করোনা আপডেট

বগুড়ায় ২৪ ঘন্টায় শিশু সহ মোট ২ জন করোনায় আক্রান্ত

বগুড়ায় বিদ্যুৎ বিভ্রাটের কারণে ২৪ ঘন্টায় শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ পিসিআর ল্যাবে পাঠানো নমুনা পরীক্ষার ৯৪ টি ফলাফলের মধ্যে ২ জনের শরীরে কোভিড-১৯ অর্থাৎ করোনা ভাইরাস ধরা পড়েছে।

এর মধ্যে বগুড়া জেলার ৯১ টি নমুনা পরীক্ষার ফলাফলে ২ জনের ফলাফল পজিটিভ এসেছে। অন্যদিকে জয়পুরহাট জেলার ৩ জনের নমুনা পরীক্ষায় সবগুলো ফলাফল নেগেটিভ এসেছে। খবর টি নিশ্চিত করেছেন বগুড়া ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।

আক্রান্তদের মধ্যে একজন শিশু। যে ব্যক্তি সদরের ফুলতলা থেকে পালিয়ে সদরের শেখেরকোলায় অবস্থান নিয়েছিলো সেই এমদাদের ১২ বছরের ছেলে আজ আক্রান্ত হয়েছে । এর আগে তার সংস্পর্শে থাকার কারণে স্ত্রীর (নার্স) করোনা পজিটিভ আসে।

অপরজন বগুড়া সদরের সেউজগাড়ী এলাকার ৫৮ বছরের এক ব্যক্তি। তিনি নীলফামারী জেলার সৈয়দপুরে ইসলামী ব্যাংকের ম্যানেজার। যেখানে ৭জন করোনায় আক্রান্ত ছিল। তাদের সংস্পর্শ থেকেই তিনি আক্রান্ত হয়েছেন বলে জানান ডেপুটি সিভিল সার্জন মোস্তাফিজুর রহমান তুহিন।

বগুড়ায় বর্তমানে মোট ২৩ জন করোনায় আক্রান্ত। আজ নতুন করে ১৩৮ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। বর্তমানে বগুড়ায় মোট ১৫১১ জন হোম কোয়ারেন্টাইনে আছেন। বিষয়টি নিশ্চিত করছেন ডেপুটি সিভিল সার্জন।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!