নাগরিক সেবা

বাংলাদেশকে সাড়ে ১১ কোটি টাকার আর্থিক সহায়তা কোকা-কোলা’র

বৈশ্বিক মহামারী করোনা মোকাবিলায় সারাবিশ্ব সহ বাংলাদেশে প্রাথমিক ভাবে সাড়ে ১১ কোটি টাকার আর্থিক সহায়তা দেওয়ার ঘোষণা করে বিখ্যাত পানীয় পণ্য কোকা-কোলা। করোনায় ক্ষতিগ্রস্ত বাংলাদেশের প্রায় ৫০ লাখের বেশি মানুষের পাশে দাড়াবে কোকা-কোলা। করোনায় ক্ষতিগ্রস্ত ও উত্তরণের জন্য প্রয়োজনীয় খাদ্য ও পানীয় সরবরাহ করবে কোম্পানিটি।

বাংলাদেশের স্বাস্থ্যকর্মীদের জন্য প্রয়োজনীয় সুরক্ষা সামগ্রী (পিপিই) সহ অন্যান্য সামগ্রীর ব্যবস্থা করেছে কোম্পানিটি। বাংলাদেশে চলমান এ সমস্যা মোকাবিলায় স্বাস্থ্যসেবার অবকাঠামোকে জোরদার করার লক্ষ্যেএ পরিকল্পনা গ্রহণ করেছে কোকা-কোলা। কোকা-কোলার উদ্যোগ বাস্তবায়নের জন্য পাশে পেয়েছে কেয়ার বাংলাদেশকে। করোনার বিরুদ্ধে এ লড়াইয়ে যারা অগ্রণী ভূমিকা পালন করছেন, সেসব ডাক্তার-নার্স-পুলিশ ও অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের পানীয় চাহিদা পূরণে নিজস্ব পণ্য বিনা মূল্যে সরবরাহ করছে কোকা-কোলা।

এ প্রসঙ্গে কোকা-কোলার সাউথ ওয়েস্ট এশিয়া অপারেশনের ভাইস প্রেসিডেন্ট সন্দ্বীপ বাজোরিয়া বলেন, বর্তমানে আমরা এক অভূতপূর্ব পরিস্থিতির মুখোমুখি হয়েছি।এই মহাসংকটের সময় আমাদের নিরাপদ রাখতে যারা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন, আমরা তাদের আন্তরিকভাবে ধন্যবাদ দিতে চাই।বিশেষত স্বাস্থ্যকর্মীদের, যারা এই কঠিন সময়েও নিজেদের আর্তমানবতার সেবায় নিয়োজিত রেখেছেন।
কোকা-কোলা কোম্পানির লক্ষ্য অনুযায়ী বাংলাদেশ সহ সারা বিশ্বে সমাজের উন্নয়নে আমরা সবসময় সচেষ্ট প্রয়াস চালিয়ে যাই।তারই ধারাবাহিকতায় এ মহামারী কাটিয়ে ওঠার জন্য সমাজের সবার সঙ্গে মিলে আমরা কাজ করে যাবো।আশা করি, সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে পারলেই এ সংকট কাটিয়ে উজ্জ্বল ভবিষ্যতের দিকে এগিয়ে যেতে পারব।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!