করোনা আপডেট

বগুড়ায় ২৪ ঘন্টায় আরো ১ জন করোনা পজিটিভ, মোট ১৮ জন

বগুড়ায় ২৪ ঘন্টায় শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ পিসিআর ল্যাবে পাঠানো নমুনা পরীক্ষার ১৮৮ টি ফলাফলের ২ জনের শরীরে কোভিড-১৯ করোনা ভাইরাস ধরা পরেছে।

মোট ১৮৮ টি ফলাফলের ১৮৬ টা নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে।

এর মধ্যে বগুড়া জেলার ১৪০ টি নমুনা পরীক্ষার ফলাফলে ১ জন, জয়পুরহাটে ৪৬ জনের নমুনা পরীক্ষায় ১ জনের শরীরে কোভিড-১৯ পজিটিভ। এছাড়া সিরাজগঞ্জের ১ জন ও নওগাঁ জেলার ১ জনের নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। খবরটি বগুড়া লাইভকে নিশ্চিত করেছেন বগুড়া ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।

বগুড়ায় করোনা আক্রান্ত মহিলাটি বগুড়া আদমদিঘী উপজেলার ইশকপুর এলাকার বাসিন্দা। তার বয়স ৩৫ বছর। আক্রান্ত ব্যক্তি পেশায় একজন রড মিস্ত্রি, জীবিকার তাগিদে তিনি পাবনায় কাজ করতেন। জানা যায় পাবনায় তিনি যেখানে কাজ করতেন তার সংস্পর্শে আসা লোকজন ঢাকার নারায়নগঞ্জ ফেরত ছিলেন।

গত ২৫ তারিখে তিনি পাবনা হতে বগুড়া চলে আসেন,তারপর জ্বর সর্দি উপসর্গ দেখা দিলে আদমদিঘী স্বাস্থ্য কমপ্লেক্স হতে নমুনা সংগ্রহ করা জিয়া মেডিক্যাল পাঠানো হয়। বর্তমানে তিনি করোনা পজিটিভ হলেও শারীরিক ভাবে সুস্থ আছেন এবং বাড়িতেই অবস্থান করছেন বলে জানিয়েছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।

এনিয়ে বগুড়ায় মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা দাঁড়ালো ১৮ জন। ২৪ ঘন্টায় নতুন করে হোম কোয়ারেন্টাইনে আছেন ২৫ জন। সর্বমোট ১৬৩৯ জন হোম কোয়ারেন্টাইনে আছেন বর্তমান।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে আইশোলেশনে থাকা করোনা পজিটিভ রোগীদের অবস্থা স্থিতিশীল আছে বলে জানিয়েছেন মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ শফিক আমিন কাজল।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!