বগুড়া সদর উপজেলা

শাখারিয়া ইউনিয়নের কোন মানুষ না খেয়ে থাকবে না: রাগেবুল আহসান রিপু


প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বাংলাদেশে টানা সাধারণ ছুটিতে শ্রমজীবী মানুষের দুর্দশা এখন চরমে। পরিবারের উপার্জনক্ষম সদস্যরা কর্মহীন হয়ে হাত গুটিয়ে বসে থাকায় খাদ্য সংকটে দিন কাটছে অসহায় পরিবার গুলোর।

এমন সময় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার দূর্যোগ ঠেকাতে বিভিন্ন ত্রাণ সহযোগিতা হিসাবে প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ গরীব দুস্থ মানুষের মাঝে চাল বিতরণের অংশ হিসাবে বগুড়া সদরের শাখারিয়া ইউনিয়নের ২০০ জন দুস্থ মানুষের মাঝে চতুর্থ ধাপে ১০ কেজি করে চাল ও ৩ কেজি করে আলু বিতরণ করা হয়।

আজ ২৭ এপ্রিল ( সোমবার) বেলা ১২ ঘটিকায় ইউনিয়ন পরিষদ চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে ২০০ জন গরীব অসহায় মানুষের মাঝে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব রাগেবুল আহসান রিপু।
এসময় তিনি জনসাধারণের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দোয়া কামনা করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছেন দেশের কোন মানুষ না খেয়ে থাকবে না, চক্ষুলজ্বা ত্যাগ করে আপনারা শুধু চেয়ারম্যান কে জানাবেন। প্রধানমন্ত্রীর উপহার খাবার সামগ্রী আপনাদের মাঝে পৌছে দেওয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন, শাখারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক কামরুল হুদা উজ্জ্বল। তিনি বলেন, শাখারিয়া ইউনিয়নে সরকার কর্তৃক প্রতিবন্ধী ভাতা, বয়ষ্ক ভাতা এবং মাতৃত্বকালীন, জি.আর এ চাল প্রদান অব্যাহত আছে।

এছাড়াও তিনি করোনা প্রতিরোধ করনীয় সম্পর্কে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল, অযথা বাড়ির বাইরে ঘুরাফেরা না করা, এবং বেশি বেশি করে সাবান দিয়ে হাত পরিষ্কার রাখার পরামর্শ প্রদান করেন।

আরো উপস্থিত ছিলেন, শাখারিয়া ইউনিয়ন পরিষদের সচিব মশিউর রহমান, শাখারিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম আলী মোল্লা, ইউনিয়ন পরিষদ সদস্য মুঞ্জরুল ইসলাম, রবিউল ইসলাম, মান্না প্রাং, নেছার উদ্দিন, বাবুল মিয়া, আব্দুল জলিল ও ইউনিয়ন পরিষদের কম্পিউটার উদ্যোক্তা মিতা খাতুন ও সৈকত আহম্মেদ

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!