নাগরিক সেবা

সামাজিক সংগঠন “উদ্যোগ”এর আয়োজনে খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বে করোনা ভাইরাস (COVID19) মহামারী রূপ লাভ করেছে। দেশে করোনা বিস্তার রোধে সরকারী নির্দেশনা মানতে গিয়ে অনেক মানুষ কর্মহীন, অসহায় হয়ে পড়েছে। এমতাবস্থায় বগুড়া সদরের সাবগ্রাম কুদরতিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন “উদ্যোগ” এই কর্মহীন ও অসচ্ছল ৭০টি পরিবারের পাশে দাড়িয়েছে। আজ তাদের ঘরে ঘরে রমজানের খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে “উদ্যোগ” কর্মীরা।

এই খাদ্য সামগ্রীর মধ্যে ৫ কেজি চাল, ৩ কেজি আটা, ২ কেজি আলু, ১ কেজি ডালসহ পেঁয়াজ, ছোলা, মুড়িও রয়েছে।

খাদ্য বিতরণ কালে উপস্থিত ছিলেন মোঃ মিলন মিয়া, আর. এস. এম পলাশ, হযরত আলী, রুবেল মাহমুদ, মোঃ মুকুল ইসলাম, রেশমি তাহমিনা, শ্রী পলাশ, আরিফুল ইসলাম, আজাদ, নাসিব, খোকন, রহিম, হিরা, নিপ্পনসহ আরো অনেকে।

এই কাজে যারা বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন, তাদের প্রতি “উদ্যোগ” পরিবার ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছে। সাবগ্রাম কুদরতিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন “উদ্যোগ” এর এই প্রচেষ্টা চলমান থাকবে বলে জানিয়েছেন “উদ্যোগ” পরিবার।

তারা আরো জানিয়েছে আগামীতে “উদ্যোগ” আরো বড় পরিসরে শতাধিক পরিবারের পাশে দাঁড়াতে চায়। এজন্য তারা সাবগ্রাম কুদরতিয়া উচ্চ বিদ্যালয়ের সকল প্রাক্তন শিক্ষার্থীদের তাদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছে।

আল্লাহ যেন বাংলাদেশের সকল মানুষকে এই মরনব্যাধি থেকে রক্ষা করেন এবং খুব দ্রুত বাংলাদেশ আবার স্বাভাবিক অবস্থায় ফিরে যায় সেই কামনা করেছে “উদ্যোগ” পরিবার।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!