করোনা আপডেট

বগুড়ায় নতুন করে দুইজন করোনা পজিটিভ, মোট ১৬ জন

বগুড়ার ৪৮ ঘন্টার নমুনা পরীক্ষার ফলাফল দুইজন ব্যক্তির শরীরে করোনা ধরা পরেছে। আক্রান্ত দুইজন ব্যক্তি বগুড়া সদর উপজেলার বাসিন্দা। একজন বগুড়া সদর উপজেলার চেলোপাড়া এলাকার অপরজন কলোনী চকফরিদ এলাকার। কলোনি এলাকার আক্রান্ত ব্যক্তির বয়স ৪৫, তিনি ঢাকায় মুরগী ব্যবসা করতেন, গত ৫ দিন আগে ঢাকা থেকে বগুড়ায় আসেন।

বগুড়া চেলোপাড়ায় আক্রান্ত ব্যক্তির বয়স ৩৫, তিনি বগুড়াতেই বসবাস করতেন ধারণা করা হচ্ছে কমিউনিটি ট্রান্সমিউশনের ফলে তিনি করোনা পজিটিভ। বগুড়ায় নতুন করে ২ জন ব্যক্তি আক্রান্তের সাথে মোট ১৬ জনের করোনা পজিটিভ হলো। খবরটি বগুড়া লাইভকে নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডা: মোস্তাফিজুর রহমান তুহিন।

তিনি আরো জানান, গত ৪৮ ঘন্টার নমুনা পরীক্ষার ফলাফলে ১১৩ টি ফলাফল আমাদের হাতে এসে পৌছায়। তার মধ্যে জয়পুরহাট জেলার ৭৫ টির ফলাফলে ১ জন পজিটিভ আসে এবং বগুড়ার জেলা ৩৮ টি ফলাফলে ২ জনের পজিটিভ আসে। আক্রান্ত দুইজন ব্যক্তি বর্তমানে বাড়িতেই অবস্থান করছেন,তাদের বাড়িটি লকডাউন করে রাখা হয়েছে।

বগুড়ায় এ পর্যন্ত করোনায় শনাক্ত ১৬জন।
উপজেলাভিত্তিক করোনা রোগী-
আদমদিঘী-২,
শিবগঞ্জ-১,
নন্দীগ্রাম-১,
সদর-৩,
সারিয়াকান্দি-৩,
গাবতলী-১,
সোনাতলা-২,
দুপচাচিয়া-১,
শাজাহানপুর-১,
ধুনট-১

এদিকে বগুড়ায় ২৪ ঘন্টায় নতুন করে ১৪২ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এদের মধ্যে সারিয়াকান্দিতে ১৩, শিবগঞ্জে ১৩, দুপচাচিয়ায় ১১, কাহালুতে ৫, নন্দীগ্রামে ৫০, শেরপুরে ১৫, ধুনটে ১০, গাবতলী ১৫ ও শাজাহানপুরে ১০জন।

২৪ ঘন্টায় হোম কোয়ারেন্টাইন শেষ হয়েছে- ১০৯জনবগুড়ায় বর্তমানে হোম কোয়ারেন্টাইনে আছে- ১৬৫৭জন। জানিয়েছেন ডেপুটি সিভিল সার্জন।

উপজেলাভিত্তিক হোম কোয়ারেন্টাইন
সারিয়াকান্দি-২১৮
সোনাতলা-১১৩
শিবগঞ্জ-৫৬১
আদমদিঘী-৪৬
দুপচাঁচিয়া-১৩১
কাহালু-২৪৭
নন্দীগ্রাম-৫২
শেরপুর-৮৫
ধুনটে-৩৪
সদর-২৬
গাবতলী-৮২
শাজাহানপুর-৬২

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!