ধুনট উপজেলা

বগুড়ার ধুনটে ৩০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

করোনাভাইরাস সংকটের কারণে বিপাকে পড়া মানুষের হাতে পবিত্র মাহে রমজান উপলক্ষে ধারাবাহিকভাবে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন ধুনট থানার নিমগাছী ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নবাব আলি মন্ডল।

ত্রাণ বিতরণ উদ্বোধন করেন ধুনট উপজেলা চেয়ারম্যান জনাব আঃহাই খোকন, এ সময় আরো উপস্থিত ছিলেন নিমগাছি ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

নবাব আলী মন্ডল নিজ এলাকা নিমগাছী ইউনিয়নের বেড়েরবাড়ি গ্রামে ব্যক্তিগত উদ্যোগে দিনমজুর ও অসচ্ছল পরিবার কে এসব খাদ্যসামগ্রী বিতরণ শুরু করেন। মানুষের কষ্ট দেখে নিজ উদ্দ্যোগে এগিয়ে এসেছেন সাবেক মেম্বার ও ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

নবাব আলী মন্ডল বলেন ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আর্তমানবতার সেবায় আমার এ সামান্য প্রয়াস। আপনারা জানেন, এখানকার অনেক মানুষ দিনমজুরের কাজ করেন। কিন্তু লকডাউনের কারণে তাঁরা এখন কর্মহীন হয়ে পড়েছেন। তাই আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমার সামর্থ্য অনুযায়ী নিম্ন আয়ের লোকজন ও দিনমজুরদের পাশে এসে দাঁড়িয়েছি। প্রথম প্রর্যায়ে আমি ৩০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছি, তবে আমার এ ক্ষুদ্র চেষ্টা অব্যাহত থাকবে।’

খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, হাফ কেজি ডাল, হাফ লিটার তেল, ১ কেজি আলু, এক কেজি পেঁয়াজ ও এক কেজি লবণ।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!