করোনা আপডেটধুনট উপজেলা

ধুনটে ১ জন করোনা শনাক্ত, দুইটি বাড়ি লকডাউন

বগুড়ার ধুনটে ২২ বছর বয়সী এক যুবকের শরীরে করোনা শনাক্ত হয়েছে। গতকাল বুধবার রাতে তা নিশ্চিত হয়। এ ঘটনায় উপজেলা মথুরাপুর গ্রামের ২ বাড়ি লকডাউন করা হয়েছে।

জানা গেছে,করোনা শনাক্ত ব্যক্তি উপজেলার মথুরাপুর ইউনিয়নের মথুরাপুর গ্রামে তার বাড়ি। আক্রান্ত ব্যক্তি পেটের দায়ে ঢাকা পোশাক কারখানায় কাজ করতো। কিন্তু গত কয়েক দিন ধরে তার শরীরে জ্বর,সর্দি শ্বাসকষ্টে ভুগছিলেন। পরে ১৭ তারিখ ভোর রাতে জ্বর,সর্দি শ্বাসকষ্ট নিয়ে ঢাকা থেকে চলে আসেন। বাড়ি এসে পল্লী চিকিৎসকের থেকে চিকিৎসা নিচ্ছেলেন।
ঢাকা ফেরত হওয়ায় ইউনিয়ন চেয়ারম্যান নিজ উদ্যোগে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে নমুনা সংগ্রহ করে গত সোমবার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে পাঠান। এমন অবস্থায় গতকাল বুধবার রাতে তার শরীরে করোনা আছে বলে শনাক্ত করা হয় ।

এ বিষয়ে ইউনিয়ন চেয়ারম্যান হারুন ওর রশিদ সেলিম বলেন, আক্রান্ত ব্যক্তি গত শুক্রবার ঢাকা থেকে পালিয়ে এলাকায় আসে। তার শরীরে করোনা লক্ষণ থাকায় তাকে আমি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে নমুনা সংগ্রহ করায়। এবং জিয়াউর রহমান মেডিকেল কলেজে পাঠায়। পরে গতকাল রাতে রিপোর্টে পজিটিভ হয়। আক্রান্ত ব্যক্তি বাড়ি আছেন। তার বাড়ি সহ আরো ১ বাড়ি লকডাউন করা হয়েছে। উপজেলা প্রশাসনের মাধ্যমে তাকে জেলায় চিকিৎসার জন্য পাঠানো হবে।

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!