জাতীয়

সাধারণ ছুটি আরো ৭ দিন বাড়ানোর সিদ্ধান্ত

করোনা ভাইরাস সংক্রমণের ব্যাপকতার মধ্যেই সাধারণ ছুটি আরো সাত দিন বাড়ানোর প্রস্তাব দিয়েছে স্বাস্থ্যমন্ত্রীর নেতৃত্বে এ সংক্রান্ত জাতীয় কমিটি।

করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত জাতীয় কমিটির সদস্য এবং দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. শাহ কামাল মঙ্গলবার (২১ এপ্রিল) এ তথ্য জানান।

তিনি বলেন, করোনা ভাইরাস পরিস্থিতিতে জাতীয় কমিটি আরো সাতদিন সাধারণ ছুটি বাড়ানোর পরামর্শ দিয়েছে। প্রধানমন্ত্রী এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

করোনা পরিস্থিতিতে আরো সাতদিন ছুটি বাড়লে আগামী ২ মে শনিবার পর্যন্ত ছুটি থাকবে। এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন প্রধানমন্ত্রী।

করোনা ভাইরাসের সংক্রমণের কারণে গত ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল এবং পরে ৫-৯ এপ্রিল, পরে ১৪ এপ্রিল এবং সবশেষ ২৫ এপ্রিল পর্যন্ত ছুটি বাড়ানো হয়। ছুটির বিষয়ে আগামী দু’একদিনের মধ্যে সিদ্ধান্ত আসতে পারে।

স্বাস্থ্য অধিদপ্তরের সবশেষ আপডেট অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে আরো ৪৩৪ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এই সময়ে মৃত্যু হয়েছে আরো ৯ জনের। এ নিয়ে দেশে সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩ হাজার ৩৮২ জনে। মোট মৃত্যু ১১০।
– খবর বাংলানিউজ২৪

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!