সারাদেশ

বক্স খাটের ভেতরে মিলল টিসিবির ১২৩৮ লিটার তেল !

রংপুরে বক্স খাটের ভিতরে রক্ষিত অবস্থায় বসুন্ধরা ব্যান্ডের টিসিবি পণ্যের ১২৩৮ লিটার সয়াবিন তেল উদ্ধার করেছে রংপুর মেট্রোপলিটনের গোয়েন্দা পুলিশ। এসময় দুজনকে আটক করে।

বুধবার (১৫ এপ্রিল) রাত ১০ টার দিকে টিসিবির তেল উদ্ধার করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহা. আবদুল আলীম মাহমুদ বলেন, অতিরিক্ত উপপুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠকের নেতৃত্বে ডিবির এসি আলতাফ হোসেন সঙ্গীয় ফোর্সসহ মহানগর এলাকার মধ্যপার্বতীপুরের মো. হানিফ মিয়ার (৪৭) বসতবাড়িতে তল্লাশী করা হয়। তল্লাশী করে টিসিবির সয়াবিন তেল মজুদের সত্যতা পাওয়া যায়। এ সময় তার শোবার ঘরের বক্স খাটের ভিতরে রক্ষিত অবস্থায় বসুন্ধরা ব্যান্ডের টিসিবি পণ্য ১২৩৮ লিটার সয়াবিন তেল উদ্ধার করে জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ১ লাখ ২৩ হাজার টাকা।

তিনি আরও জানান, এসব তেল অবৈধ লাভের জন্য কালোবাজারি করে বিক্রির উদ্দেশ্যে মজুদ করে তারা।

এ ঘটনায় জড়িত মো. হানিফ মিয়া (৪৭) ও মো. লাল মিয়াকে গ্রেপ্তার করা হয়। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও তিনি জানান।

উল্লেখ্য সম্প্রতি সারা বিশ্বে ছড়ানো মরণব্যাধি করোনা ভাইরাসে বিপর্যস্ত গরিব-দুঃখী মানুষের জন্য সরকার প্রদত্ত টিসিবি পণ্য ন্যায্য মূল্যে বিক্রয়ের জন্য বলা হয়েছে। কিন্তু তারপরও কিছু অসাধু ব্যবসায়ী অবৈধ লাভের উদ্দেশ্যে মজুদ করছে। তাদের বিরুদ্ধে রংপুর মেট্রোপলিটন পুলিশ এর গোয়েন্দা শাখা (ডিবি)’র টিম এর অভিযান চলমান থাকবে বলেও জানান পুলিশের উর্দ্ধতন এই কর্মকর্তা। খবর- অধিকার নিউজ

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!