বগুড়া সদর উপজেলা

সাতমাথায় পুলিশকে গালি দিয়ে ভিডিও প্রকাশ করা যুবক গ্রেফতার

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে যখন বগুড়ার জেলা পুলিশের বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রমের মাধ্যমে সবাইকে ঘরে থাকার জন্য নির্দেশনা দিয়ে যাচ্ছেন তখন পুলিশকে লক্ষ্য করে
বগুড়ার প্রাণকেন্দ্র সাতমাথায় অশ্লীল ভাষায় ভিডিও বার্তায় গালাগালী করে এক যুবক।অবশেষে ঐ যুবককে গ্রেফতার করেছে বগুড়া সাইবার পুলিশ।

সাইবার পুলিশ বগুড়ার” মনিটরিং সেলে বর্তমান সময়ের অনলাইন ভিত্তিক বিভিন্ন বিষয়ে মনিটরিং করা কালে দেখা যায় যে, বর্তমান সময়ের প্রেক্ষাপটে পুলিশের ভাবমূর্তি ক্ষুন্ন করে অশ্লীল ভাষায় কথাবার্তা সহ গালাগালীর একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। বিষয়টি মনিটরিং সেলের নজরে আসলে তথ্য প্রযুক্তির মাধ্যমে অনুসন্ধান করে দেখা যায় যে, মোঃ বেলাল হোসেন (২১) পিতা মোঃ নুর আলম প্রাং, সাং- মহিষাবান পশ্চিমপাড়া, থানা-গাবতলী, জেলা- বগুড়া উক্ত ভিডিও ধারণ করে তার ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে তার বিভিন্ন বন্ধুদের ম্যাসেঞ্জারে ভিডিওটি প্রেরণ করে।

পরবর্তীতে উক্ত বিষয়টি পুলিশ সুপার বগুড়া মহোদয়কে অবহিত করিলে তাহার দিক নির্দেশনায় সাইবার পুলিশ বগুড়ার একটি দল বেলাল হোসেনকে গ্রেফতার করে।

তার নিকট হইতে একটি সিমকার্ড সহ একটি SAMSUNG স্মার্ট ফোন উদ্ধার করে। বর্তমান সময়ের প্রেক্ষাপটে পুলিশকে হেয় করে অশ্লীল ভাষায় কথাবার্তা সহ গালাগালী করে ভিডিও ফেসবুকে ভাইরাল করায় পুলিশের ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন সহ আইন-শৃঙ্খলার অবনতি ঘটানোর অপরাধে বগুড়া সদর থানায় ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

সূত্রঃ সাইবার পুলিশ,বগুড়া

সম্পর্কিত পোস্ট

Back to top button
error: Content is protected !!